রোহিত শর্মার মেয়ের বয়স এক বছর, এখনই নাকি বুমরার বোলিং অ্যাকশন নকল করছে!

আপাতত করোনার জন্য সবরকম টুর্নামেন্ট বন্ধ। আইপিএল হবে কি না ঠিক নেই। ভারতীয় তারকারা ঘরবন্দি।

Updated By: Apr 4, 2020, 04:26 PM IST
রোহিত শর্মার মেয়ের বয়স এক বছর, এখনই নাকি বুমরার বোলিং অ্যাকশন নকল করছে!

নিজস্ব প্রতিবেদন— ছোট বাচ্চার মধ্যে সামান্য বুদ্ধিমত্তা দেখলেই তো আমরা অনেক সময় বলে থাকি, এখনকার জেনারেশন অনেক অ্যাডভান্স। সত্যিই কি এতটাই অ্যাডভান্স! যাতে এক বছরের একটি বাচ্চা মেয়ে ভারতীয় দলের একজন পেসারের বোলিং অ্যাকশন নকল করতে পারে! না না, এতটা সিরিয়াসলি নেবেন না ব্যাপারটা। আসলে করোনা আতঙ্কে লকডাউন দেশজুড়ে। ভাইরাসের আতঙ্কে মানুষের জীবন থেকে যেন মজা, আনন্দগুলোই হারিয়ে যাচ্ছে। তাই একটু চাঙ্গা করার চেষ্টা করেছিলেন হিটম্যান। এক বছরের ছোট্ট মেয়ের একটা ভিডিয়ো শেয়ার করে।

রোহিত শর্মার সঙ্গে যুজবেন্দ্র চাহালের ঠাট্টা—ইয়ার্কির সাক্ষী থাকি আমরা হামেশাই। তবে এখন জসপ্রিত বুমরাকেও ছাড়ছেন না হিটম্যান। সুযোগ বুঝে তাঁকেও ট্রোল করে দিচ্ছেন তিনি। কিছুদিন আগে ভিডিয়ো চ্যাট—এ অংশ নেন আইপিএলে মুম্বই দলের দুই সতীর্থ রোহিত-বুমরা। তখন রোহিত তাঁর মেয়ের কথা বলতে গিয়ে বলেছিলেন, 'ক্রিকেটে সর্বপ্রথম তোমার অ্যাকশনই ও নকল করছে।' জবাবে বুমরা বলেন, 'ভালই বেছে নিয়েছে। ও একজন জোরে বোলারকে বেছে নিয়েছে।' এবার বুমরা টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। বাবার সামনেই রোহিতের মেয়ে সামাইরা বুমরার মতো বোলিং অ্যাকশন দেখাচ্ছে। ছোট্ট মেয়ে একেবারেই ইচ্ছাকৃতভাবে সেটা করেনি। তবে রোহিত ও বুমরা সেটা নিয়ে মজা করেছেন। এর পরই বুমরা লিখেছেন, আমার থেকেও তো ও ভাল করেছে বলে মনে হচ্ছে। ও আমার যতটা ফ্যান, তার চেয়েও বেশি আমি ওর ফ্যান।

আরও পড়ুন— নেই কাজ তো খই ভাজ! বলিউডি গানের তালে টেবিল টেনিস খেললেন সস্ত্রীক 'গব্বর'

আপাতত করোনার জন্য সবরকম টুর্নামেন্ট বন্ধ। আইপিএল হবে কি না ঠিক নেই। ভারতীয় তারকারা ঘরবন্দি। তবে বুমরারা মতো তারকারা বাড়িচেই ঘাম ঝড়াচ্ছেন। কখনও তিনি ফিটনেস ট্রেনিং করছেন। কখনও আবার বাগান করছেন। কখনও বাড়ির কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ছেন। রোহিত অবশ্য বেশিরভাগ সময়টা ছোট্ট মেয়ের সঙ্গেই কাটাচ্ছেন।

.