রিয়ালে থাকতে পারেন রোনাল্ডো, তবে দুটি শর্তে

 রিয়াল শর্ত দুটি মেনে নিলে তিনি পরের মরশুমের জন্য পুরনো ক্লাবের চুক্তিতে সই করে দেবেন।

Updated By: May 31, 2018, 02:15 PM IST
রিয়ালে থাকতে পারেন রোনাল্ডো, তবে দুটি শর্তে

নিজস্ব প্রতিনিধি : চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল জিতে উঠেই বুঝিয়ে দিয়েছিলেন, রিয়াল মাদ্রিদের সঙ্গে তাঁর সম্পর্ক যে কোনও দিন ভাঙতে পারে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পরবর্তী গন্তব্য তা হলে কোথায়? 

আরও পড়ুনভারতীয় ফুটবলে নজির গড়ল কাশ্মীর

আর কিছুদিনের মধ্যেই পর্তুগাল শিবিরে যোগ দেবেন রোনাল্ডো। তার আগে বান্ধবীকে নিয়ে ডিনারে গেলেন রিয়াল তারকা। বিশ্বকাপ শুরুর আগের সময়টা পরিবারের সঙ্গে কাটাবেন বলে জানিয়েছিলেন আগেই। কিন্তু খবর ছিল, পর্তুগাল শিবিরে যোগ দেওয়ার আগেই রোনাল্ডো রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে আলোচনায় বসবেন। স্পেনের পত্রিকা ডন ব্যালন দাবি করছে, দিনকয়েকের মধ্যেই ক্লাব সভাপতির সঙ্গে দেখা করবেন সিআরসেভেন। তারা এটাও বলছে, রিয়ালে থাকার ব্যাপারে সভাপতির সামনে দুটি শর্ত রাখবেন রোনাল্ডো। কী সেই শর্ত? এক, তাঁর পারিশ্রমিক দ্বিগুণ করতে হবে। অর্থাত্ প্রতি সপ্তাহে সাত লক্ষ ইউরো। এমনটা হলে কিন্তু উপার্জনের দিক থেকে মেসিকে ছুঁয়ে ফেলবেন রোনাল্ডো। দুই, রোনাল্ডো চাইছেন তাঁর ক্লাব রিয়াল যেন কিছুতেই নতুন মরশুমের জন্য নেমারকে পেতে না ঝাঁপায়। বিশ্বের আর কোনও তারকা স্ট্রাইকারের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করতে রাজি নন সিআরসেভেন।  

আরও পড়ুন- হ্যাটট্রিক করেও মুখ ভার মেসির, উগরে দিলেন ক্ষোভ

ডন ব্যালনের রিপোর্ট বলছে,  একাধিক ক্লাবের সঙ্গে কথা হয়েছে রোনাল্ডোর। কিন্তু রিয়াল শর্ত দুটি মেনে নিলে তিনি পরের মরশুমের জন্য পুরনো ক্লাবের চুক্তিতে সই করে দেবেন।