ফাদার্স ডে-তে বাবার সঙ্গে তোলা ছবি পোস্ট করলেন সচিন তেন্ডুলকর

রবিবার ছিল ফাদার্স ডে। বিশ্বজুড়ে বিশেষভাবে পালন হল এই দিনটি। পিছিয়ে থাকবেন কেন সচিন তেন্ডুলকর? এমন বিশেষ দিনে তিনিও যে ডুব দিয়েছিলেন ফেলে আসা দিনগুলোর স্মৃতিতে। তাই ফাদার্স ডে-তে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন, বাবা এবং মায়ের সঙ্গে তাঁর ছবি।

Updated By: Jun 19, 2017, 11:53 AM IST
ফাদার্স ডে-তে বাবার সঙ্গে তোলা ছবি পোস্ট করলেন সচিন তেন্ডুলকর

ওয়েব ডেস্ক: রবিবার ছিল ফাদার্স ডে। বিশ্বজুড়ে বিশেষভাবে পালন হল এই দিনটি। পিছিয়ে থাকবেন কেন সচিন তেন্ডুলকর? এমন বিশেষ দিনে তিনিও যে ডুব দিয়েছিলেন ফেলে আসা দিনগুলোর স্মৃতিতে। তাই ফাদার্স ডে-তে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন, বাবা এবং মায়ের সঙ্গে তাঁর ছবি।

আরও পড়ুন মেয়েদের ক্রিকেট বিশ্বকাপে এবার ১০ গুন বেশি পুরস্কার অর্থ দিচ্ছে আইসিসি

ছবিতে দেখা যাচ্ছে, সচিন তেন্ডুলকরকে একটি ব্যাট দিচ্ছেন তাঁর বাবা। ছবিটির ক্যাপশনে সচিন লিখেছেন, 'তুমি আমার হাত ধরেছিলে। আমাকে এই পৃথিবীটা দেখিয়েছিলে। আর অবশ্যই আমাকে দিয়েছ সেরা পরামর্শ। হ্যাপি ফাদার্স ডে।' প্রসঙ্গত, ১৯৯৯-এর ক্রিকেট বিশ্বকাপ চলার সময় মারা গিয়েছিলেন সচিন তেন্ডুলকরের বাবা। বিশ্বকাপের মধ্যে থেকেই বাবার শেষকৃত্যের জন্য একদিনের জন্য দেশে ফিরে এসেছিলেন ১৮ বছরের আগের সচিন। যদিও তারপরই যোগ দিয়েছিলেন বিশ্বকাপ খেলতে দেশের জার্সিতে। ফিরে গিয়েই করেছিলেন দুর্দান্ত সেঞ্চুরি। এবার দেখেই নিন, ফাদার্স ডে-তে কোন ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সচিন তেন্ডুলকর।

আরও পড়ুন  ২০১৮ তে হবেই না আইসিসি টি২০ বিশ্বকাপ