তাঁর ছবিতে শুধুই ক্রিকেট নেই, বললেন সচিন তেন্ডুলকর

সচিন, আ বিলিয়ন ড্রিমস নিয়ে এখন তোলপাড় আসমুদ্র হিমাচল। গতকালই ট্রেলর লঞ্চ হয়েছে সচিন তেন্ডুলকরের বায়োপিকের। কী আছে এই ছবিতে? মানে, দর্শক তো সচিন তেন্ডুলকরের খেলা তাড়িয়ে উপভোগ করেছে প্রায় দুই যুগ ধরে। তাঁর প্রতিটি খেলার পুঙ্খানুপুঙ্খ বিবরণও হয়তো পাওয়া যাবে লাখো লাখো সচিনপ্রেমীদের কথায়। তাহলে এই ছবিতে কী দেখা যাবে অতিরিক্ত?

Updated By: Apr 14, 2017, 04:13 PM IST
 তাঁর ছবিতে শুধুই ক্রিকেট নেই, বললেন সচিন তেন্ডুলকর

ওয়েব ডেস্ক: সচিন, আ বিলিয়ন ড্রিমস নিয়ে এখন তোলপাড় আসমুদ্র হিমাচল। গতকালই ট্রেলর লঞ্চ হয়েছে সচিন তেন্ডুলকরের বায়োপিকের। কী আছে এই ছবিতে? মানে, দর্শক তো সচিন তেন্ডুলকরের খেলা তাড়িয়ে উপভোগ করেছে প্রায় দুই যুগ ধরে। তাঁর প্রতিটি খেলার পুঙ্খানুপুঙ্খ বিবরণও হয়তো পাওয়া যাবে লাখো লাখো সচিনপ্রেমীদের কথায়। তাহলে এই ছবিতে কী দেখা যাবে অতিরিক্ত?

আরও পড়ুন মহেন্দ্র সিং ধোনির পাশে দাঁড়ালেন ব্রেট লি

এই প্রশ্নের উত্তরে সচিন বলেছেন, 'এই ছবি শুধুই আমার ক্রিকেট কেরিয়ারের উপর ভিত্তি করে নয়। আমি বরাবরই একটু গুটিয়ে থাকা স্বভাবের। তাই ক্রিকেটের বাইরের সচিন তেন্ডুলকরকে বিশেষ জানার সূযোগ হয়নি মানুষের। আমি জানি মানুষ সেগুলো জানতে চান। দেখতে চান। এই ছবিতে সেগুলোই দেখা যাবে।' পাশাপাশি সচিন এটাও বলেছেন যে, 'যখন প্রথমবার ভারত বিশ্বকাপ জেতে ১৯৮৩ সালে। তখন আমার বয়স ছিল মাত্র ১০ বছর। তখন থেকেই আমার জীবনের একটাই স্বপ্ন ছিল। বিশ্বকাপ জিতব। অবশেষে ২০১১ সালে সেই স্বপ্ন আমার কাছে বাস্তব হয়। ওটাই আমার জীবনের সেরা মুহূর্ত।'

আরও পড়ুন  এবার ধোনির খারাপ ফর্ম নিয়ে মুখ খুললেন স্টিভেন স্মিথও