Sakib Al Hasan: '১৩ বছর আগের মানুষ...!' ডিভোর্সের গুঞ্জনে বিস্ফোরক শিশির, কেঁপে গেল নেটপাড়া

Sakib Al Hasan Wife Umme Ahmed Shishir Breaks Silence On Divorce Rumours: সাকিব আল হাসানকে নিয়ে গুঞ্জন, তিনি নাকি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। এবার দীর্ঘ পোস্টে নীরবতা ভাঙলেন স্ত্রী উম্মে আহমেদ শিশির।

Updated By: Aug 15, 2024, 04:51 PM IST
Sakib Al Hasan: '১৩ বছর আগের মানুষ...!' ডিভোর্সের গুঞ্জনে বিস্ফোরক শিশির, কেঁপে গেল নেটপাড়া
সাকিবের বিরাট আপডেট চলে এল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি সাকিব আল হাসান (Shakib Al Hasan) বাংলাদেশের আইকন। ক্রিকেট খেলে যথেষ্ট সুনাম কুড়িয়েছেন আন্তর্জাতিক আঙিনায়। এখন আবার রাজনৈতিক নেতাও। বাংলাদেশে মাগুরা-১ থেকে ভোটে দাঁড়িয়ে বিপুল ভোটে জিতে সাংসদও হয়েছেন। জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক ও বিশ্বের ২ নম্বর ওডিআই অলরাউন্ডার এখন পাকিস্তানে। বাংলাদেশ দুই ম্য়াচের টেস্ট খেলবে বাবর আজমদের বিরুদ্ধে। 

সাকিব সম্প্রতি বেশ অস্থির সময়ের ভিতর দিয়েই যাচ্ছেন। গত ৫ অগাস্ট, শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়ে, দেশ ছাড়ার পর থেকেই, সেই দেশের আন্দোলনকারীদের নিশানায় আওয়ামী লিগের নেতাকর্মীরা। এই রাজনৈতিক দলের হয়েই ভোটে জিতে সাকিব হয়েছিলেন সাংসদ। হাসিনা বাংলাদেশ ছাড়ার পরেই সাকিবের কার্যালয়ে জ্বালিয়ে দিয়েছেন আন্দোলনকারীরা। এখন তাঁদের টার্গেট খোদ সাকিব! সাকিব ভয় পেয়েছেন দেশে ফিরতেও।

আরও পড়ুন: নিজের দেশেই ফিরতে পারছেন না সাকিব! ভয়ে থরথরিয়ে কাঁপছেন...পাড়ি জমাচ্ছেন পাকিস্তানে

এখানেই শেষ নয়, বেশ কিছুদিন ধরেই গুঞ্জন যে সাকিব ও তাঁর স্ত্রী শিশিরের বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। এই সম্ভাবনার জন্ম দিয়েছেন শিশির নিজেই। কারণ সামাজিক যোগাযোগমাধ্যম থেকে তিনি কার্যত সাকিবকে মুছে ফেলেছেন! সাকিবের সঙ্গে তাঁর অনেক ছবিই ডিলিট বা অনলি মি করে দিয়েছেন শিশির। অনেকের মতে সাকিব নাকি বিবাহ বহির্ভূত সম্পর্কেও জড়িয়ে পড়েছেন। এই পরিস্থিতিতে এবার ফেসবুকে বিস্ফোরক পোস্ট করলেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। কার্যত কাঁপিয়ে দিলেন নেটপাড়া। 

শিশির ফেসবুকে দীর্ঘ পোস্টে লেখেন, 'সাকিব আল হাসানের কেরিয়ার এবং তাঁর পছন্দ সম্পর্কে আপনার মতামত থাকতেই পারে। তা আমি অস্বীকার করব না। প্রত্যেকের কথা বলার স্বাধীনতা আছে! আপনি যেভাবে চান সেভাবেই সমালোচনা করুন! কিন্তু দয়া করে আমাদের সম্পর্কের সঙ্গে এটা মেশাবেন না। তিনি একজন অসাধারণ স্বামী এবং পিতা, তিনি সবসময় আমার প্রতি সৎ এবং অনুগত। আমাকে আঘাত করার জন্য কখনও কিছু করবে না। তিনি এমন এক ব্যক্তি যে আমার পাশে দাঁড়িয়ে সাসপেন্ড হয়েছিল। ও কী করছে না করছে সবই আমি জানি। অধিকাংশ সময়ই আমি সাকিবের সঙ্গে থাকি। সে এখনও সেই একই ব্যক্তি যাকে আমি ১৩ বছর আগে জীবনসঙ্গী হিসাবে পেয়েছিলাম। সে ১০০-তে ১০০। আমাদের একটি সুন্দর পরিবারও রয়েছে আলহামদুলিল্লাহ! দয়া করে এই অনলাইন গুজব কান দেবেন না। যা সোশ্যাল মিডিয়ায় দেখছেন তা বিশ্বাস করবেন না। কাট-পেস্ট করা ছবি পুরো গল্প বলে না। যে বা যারা এগুলি করছে, তাদের কোনও লাভ হবে না। আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে পছন্দ করি না, আমি চুপ থাকতেই চেয়েছিলাম কারণ সত্যি আমার ভিতরেই রয়েছে। কিন্তু কিছু অপ্রয়োজনীয় কল এবং টেক্সটের কারণে আমি এটি পরিষ্কার করে বললাম! সাকিবের এখন ফোকাস পাকিস্তান সিরিজে। আমার ফোকাস আমাদের পরিবারের উপর। আমরা সবসময় একটা দল ছিলাম এবং দল হিসেবেই থাকব ইনশাআল্লাহ! হ্য়াঁ, আমি আমার কোনোও পোস্ট বা ছবি মুছে দিইনি। আমি সেগুলিকে ব্যক্তিগত করেছি। ছবি বা পোস্ট কোনোও সম্পর্ককে সংঞ্জায়িত করে না। ধন্যবাদ'

২০১২ সালের ১২ ডিসেম্বর সাকিব-শিশির বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। শিশির বাংলাদেশের মেয়ে হলেও আমেরিকার বাসিন্দা। ২০১০ সালে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট লিগে খেলতে গিয়েছিলেন সাকিব। সেখানেই শিশিরের সঙ্গে প্রথম দেখা ক্রিকেটারের। বাকিটা ইতিহাস। 

আরও পড়ুন: 'ইসকি খবর...', চর্চায় ভুবনজয়ী ক্রিকেটারের স্ত্রী, দাবি বিজেপি নেত্রীকে গ্রেফতারের!

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.