'ভারত' বাজি সলমনের, ধোনিতে মজে ভাইজান

 নিয়মিত ক্রিকেট দেখার সুযোগ না হলেও জাতীয় দলের পারফরম্যান্স নিয়ে খোঁজ-খবর রাখেন। 

Updated By: Jun 5, 2019, 06:34 PM IST
'ভারত' বাজি সলমনের, ধোনিতে মজে ভাইজান

নিজস্ব প্রতিবেদন : ভারত-এর প্রচারের কাজে তিনি এখন দারুণ ব্যস্ত। নাওয়া-খাওয়ার সময় নেই বলতে গেলে। এরই মধ্যে আবার কি না বিশ্বকাপ নিয়ে প্রশ্ন। তবে সালমান খান নিরাশ করলেন না। জানালেন, সময়-সুযোগ হলে বিশ্বকাপের ম্যাচ দেখার ইচ্ছে তাঁর রয়েছে। আর ভারতের ম্যাচ হলে তো কথাই নেই। নিয়মিত ক্রিকেট দেখার সুযোগ না হলেও জাতীয় দলের পারফরম্যান্স নিয়ে খোঁজ-খবর রাখেন। বিশ্বকাপের উন্মাদনায় এখন ভাসছেন ক্রিকেটপ্রেমীরা। অল্প-বিস্তর উত্তেজনা অনুভব করছেন ভাইজানও। তিনিও এবার তাই মুখ খুললেন ক্রিকেট প্রসঙ্গে।

আরও পড়ুন-  কাইফ কলিং কাইফ! ক্যাটরিনার সঙ্গে কী সম্পর্ক, জানালেন মহম্মদ কাইফ

সলমন খান ভারতীয় দল সম্পর্কে কথা বলছিলেন। তখনই তিনি বললেন, ''এবারের বিশ্বকাপে ভারতীয় দলের জন্য এক্স ফ্যাক্টর হয়ে উঠতে পারে ধোনি। ওর ঠাণ্ডা মাথায় থাকার ক্ষমতা ওকে শক্তিশালী করে তোলে। আমার মনে হয়, এই ঠাণ্ডা মেজাজ রাখতে পারার ক্ষমতাটাই ওকে কঠিন সময় সিদ্ধান্ত নিতে সাহায্য করে। খেলার প্রতি ও সব সময় মনোযোগী। তা ছাড়া যে কোনও অবস্থায় ও সতর্ক থাকে।''

আরও পড়ুন-  দুই অজ্ঞাতপরিচয় মহিলার সঙ্গে ছবি রবি শাস্ত্রীর, বিদ্রুপের শিকার ভারতীয় কোচ

১৯৮৩-র পর ২৮ বছর বাদে ধোনির নেতৃত্বেই ভারতীয় দল বিশ্বকাপ জিতেছিল। ২০১১ সালে বিশ্বজয়ের পর ২০১৫ বিশ্বকাপে অবশ্য ভারতীয় দল হতাশ করেছিল। কিন্তু এবার আবার ফেভারিট তকমা নিয়ে ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপ খেলতে নেমেছে ভারত।  

.