করোনা আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা দেবী

গত বছর ডিসেম্বর মাসে করোনা সংক্রমিত হয়েছিলেন সৌরভ স্বয়ং। তখন দিন কয়েক হাসপাতালে থাকতে হয়েছিল তাঁকে। সংক্রমণের সেটি ছিল তৃতীয় ঢেউ। এ বার করোনার চতুর্থ ঢেউ আসতেও করোনা থাবা বসিয়েছে সৌরভের পরিবারে। 

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: Jul 19, 2022, 03:22 PM IST
করোনা আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা দেবী
কোভিডে আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা গঙ্গোপাধ্যায়। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শহরে করোনা (Covid 19) হানা বাড়ছেই। এ বার করোনার সংক্রমণ ধরা পড়ল বেহালার বিখ্যাত গঙ্গোপাধ্যায় পরিবারে। করোনা সংক্রমিত হওয়ায় মঙ্গলবার সকালে হাসপাতালে ভর্তি করা হল সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) মা নিরূপা গঙ্গোপাধ্যায়কে (Nirupa Ganguly)। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, সর্দি-কাশি ছাড়াও তাঁর শরীরে হাল্কা জ্বর ছিল। পরীক্ষার পরে নিরূপাদেবীর শরীরে কোভিড সংক্রমণ ধরা পড়ে। সেটা জানার পরে আর দেরি করা হয়নি পরিবারের তরফে। দ্রুত হাসপাতালে ভর্তি করা হয় নিরূপা দেবীকে। মাকে ভর্তির সময়ে হাসপাতালে হাজির ছিলেন বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ স্বয়ং।  

নিরূপা গঙ্গোপাধ্যায়কে অক্সিজেন দেওয়া হয়। পরিবারের তরফে জানা গিয়েছে, এই মুহূর্তে স্থিতিশীল রয়েছেন তিনি। গত বছর ডিসেম্বর মাসে করোনা সংক্রমিত হয়েছিলেন সৌরভ স্বয়ং। তখন দিন কয়েক হাসপাতালে থাকতে হয়েছিল তাঁকে। সংক্রমণের সেটি ছিল তৃতীয় ঢেউ। এ বার করোনার চতুর্থ ঢেউ আসতেও করোনা থাবা বসিয়েছে সৌরভের পরিবারে। পূর্ব নির্ধারিত সফর সূচি অনুযায়ী শুক্রবার সৌরভ বার্মিংহাম উড়ে যাচ্ছেন আইসিসির সভায় যোগ দিতে।

আরও পড়ুন: Virat Kohli: লারার কাছে গিয়ে বেশ করেছে বিরাট, বলে দিলেন দিলীপ বেঙ্গসরকর

আরও পড়ুন: KL Rahul : নেটে ব্যাটিং সাধনায় মগ্ন রাহুল, কিন্তু বোলার কে? ভাইরাল ভিডিয়ো দেখুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.