Tokyo Olympics: আশাহত শাহরুখ সান্ত্বনা দিলেন ভারতের মহিলা হকি খেলোয়াড়দের

হকিতে মেয়েদের পরাজয়, তবু গর্বিত শাহরুখ খান।

Updated By: Aug 6, 2021, 10:36 AM IST
Tokyo Olympics: আশাহত শাহরুখ সান্ত্বনা দিলেন ভারতের মহিলা হকি খেলোয়াড়দের

নিজস্ব প্রতিবেদন- দুরন্ত লড়াই করেও গ্রেট ব্রিটেনের কাছে পরাজিত ভারতীয় মহিলা হকি দল। হৃদয় ভাঙল দেশবাসীর। সকাল সকাল 'চক দে' বলার জন্য প্রস্তুত ছিলেন শাহরুখ খান। মেয়েদের হকি ম্যাচ দেখে মন ভেঙেছে পর্দার 'কবীর খান'-এরও। কিন্তু টুইটারে তিনি আশার কথাই লিখলেন। বাহবা দিলেন ভারতীয় হকি দলের মেয়েদের। শাহরুখ লিখলেন, 'আশাভঙ্গ! কিন্তু উচ্চ যেথা শির। ভালো খেলেছেন ভারতীয় হকি দলের মেয়েরা। আপনারা দেশের সবাইকে উদ্বুদ্ধ করেছেন। সেটা একপ্রকার জয়েরই সামিল'।

 

এর আগে ভারতীয় মহিলা দলের সেমিফাইনালে এই প্রথম ওঠা নিয়েও টুইট করেন শাহরুখ। বিশেষত, দলের কোচ যখন টুইট করে দেশবাসীকে জানান, বাড়ি ফিরতে দেরি হবে, তখন শাহরুখ পাল্টা টুইটে লেখেন, 'তাড়াহুড়ো নেই, সোনাটা জিতেই ফিরুন। এবছর ধনতেরাসও পড়েছে ২ নভেম্বর (শাহরুখের জন্মদিন)'। তারপর ফাইনালে উঠতে পারেননি ভারতীয় মেয়েরা। আর্জেন্টিনার কাছে হেরে বিদায় নেন সোনার পদক দৌড় থেকে।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: স্বপ্নভঙ্গ! গ্রেট ব্রিটেনের কাছে হকিতে হার ভারতীয় মহিলা দলের

শুক্রবার সকালে গতবারের সোনাজয়ী গ্রেট ব্রিটেনের সঙ্গে ম্য়াচ ছিল ভারতের। দুরন্ত লড়াই করেও গ্রেট ব্রিটেনের কাছে ৫-৪ গোলে পরাজিত হন ভারতের মেয়েরা। কিন্তু এই হারের মধ্য়েও গৌরব দেখছেন শাহরুখ খান। কারণ অলিম্পিকসের পদকের আশাতেই যেন হাতে হাত ধরে বাঁচছে ভারত। একের পাশে এক, দেশের চেনা ছবিটাই আবারও সামনে এনে দিল অলিম্পিকস।