WT20: এক নয়, দুই দলের ওপরেই বাজি ধরছেন Shane Warne

ওয়ার্ন খেতাবি দৌড়ে রেখেছেন নিউজিল্যান্ড ও নিজের দেশ অস্ট্রেলিয়াকেও।

Updated By: Oct 22, 2021, 05:05 PM IST
WT20: এক নয়, দুই দলের ওপরেই বাজি ধরছেন Shane Warne

নিজস্ব প্রতিবেদন: শুরু হয়ে গিয়েছে টি-২০ বিশ্বকাপ (ICC T20 World Cup)। বিশ্বের তাবড় ক্রিকেটাররা বেছে নিচ্ছেন তাঁদের ফেভারিট টিমকে। এবার সেই তালিকায় যুক্ত হলেন অজি কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন (Shane Warne)। ভারত ও ইংল্যান্ডকে ফেভারিট হিসাবে বেছে নেওয়ার পাশাপাশি ওয়ার্ন খেতাবি দৌড়ে রেখেছেন নিউজিল্যান্ড ও নিজের দেশ অস্ট্রেলিয়াকেও।

আরও পড়ুন: IPL 2022: এবার আইপিএলে দল কিনতে চাইছেন Deepika Padukone ও Ranveer Singh

ওয়ার্ন টুইটারে লেখেন, "আমার মনে হয় ইংল্যান্ড ও ভারত চলতি টি-২০ বিশ্বকাপে ফেভারিট। যদিও নিউজিল্যান্ড আইসিসি-র ইভেন্টে বরাবর ভাল পারফর্ম করে। আমার মনে হয় অস্ট্রেলিয়াকে সেভাবে গুরুত্ব দেওয়া হচ্ছে না। কিন্তু অস্ট্রেলিয়া দলে প্রচুর ম্যাচ উইনার্স আছে। পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজও রয়েছে লড়াইয়ে। কে জয়ী হয়, তা দেখার জন্য আমি রোমাঞ্চিত।" 

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে আগামী রবিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের (WT20) অভিযান শুরু করবে ভারত। তার আগে দারুণ ছন্দে টিম ইন্ডিয়া (Team India)। ওয়ার্ম-আপ ম্যাচে ভারত ব্যাক-টু-ব্যাক ইংল্যান্ড ও অস্ট্রেলিয়াকে হেলায় হারিয়ে দিয়েছে। প্রথম প্রস্তুতি ম্যাচে সাহেবদের ৭ উইকেটে হারিয়ে দেওয়ার পর গত বুধবার অজিদের বিরুদ্ধে ৮ উইকেটে জিতেছে ভারত। বলাই যায় ভারত টগবগ করে ফুটছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)