বিরুষ্কা সম্পর্কে গাভাসকারের মন্তব্যকে একহাত শাস্ত্রীর

গাভাসকারের সেই মন্তব্যের সমালোচনা করে রবি শাস্ত্রী বলেন,"অনুষ্কা শর্মা যদি সেই কথায় অপমানিত হন তাহলে তার প্রতিক্রিয়া দেওয়ার ন্যায্য অধিকার রয়েছে। তবে গাভাসকার যাই মনে করুন, আমি কখনও এতটা নীচে নামতে পারতাম না।"

Updated By: Nov 1, 2020, 05:12 PM IST
বিরুষ্কা সম্পর্কে গাভাসকারের মন্তব্যকে একহাত শাস্ত্রীর

নিজস্ব প্রতিনিধি: সুনীল গাভাসকারকে একহাত নিলেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী। গত সেপ্টেম্বরে আইপিএলের ম্যাচে কিংস ইলেভেন পঞ্জাব বনাম আরসিবির খেলা চলাকালীন বিরাট কোহলির ব্যাটিংয়ের সময় গাভাসকারের একটি মন্তব্য ঘিরে সরগরম হয় ক্রিকেটমহল। ফের সেই ঘটনার কথা উস্কে দিয়ে একদা সতীর্থকে তোপ দাগলেন রবি শাস্ত্রী।

 

আরও পড়ুন- IPL 2020: দুরন্ত ব্যাটিং করেও বিতর্কে জড়ালেন ক্রিস গেইল, কি বলছে ক্রিকেটমহল?

কিংস ইলেভেন পঞ্জাব বনাম আরসিবির ম্যাচ চলাকালীন কোহলিকে উদ্দেশ্য করে প্রাক্তন ক্রিকেটার গাভাসকার বলেছিলেন, "লকডাউনে বিরাট কোহলি শুধুমাত্র অনুষ্কার বোলিংয়েই অনুশীলন করেছেন।" বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার একটা একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে দেখা যায়, বলিউড অভিনেত্রী অনুষ্কার শর্মা বিরাট কোহলিকে বোলিং করছেন। সেই ঘটনার সূত্রপাত ধরেই সুনীল গাভাসকার বলেছিলেন, "লকডাউনে কোহলি শুধু অনুষ্কা শর্মার বোলিংয়েই অনুশীলন করেছেন।" এরপরই সরগরম হয় ক্রিকেটমহল। ওঠে বিতর্কের ঝড়। এমনকি গাভাসকারকে পাল্টা জবাবও দিয়েছিলেন বিরাটপত্নী। 

 

আরও পড়ুন- IPL 2020: ১০০০ ছক্কার বিশ্বরেকর্ড 'ইউনিভার্স বস' গেইলের

১ মাস পেরিয়ে যাওয়ার পরও আবার সেই বিতর্কিত ঘটনার রেশ টানলেন রবি শাস্ত্রী। গাভাসকারের সেই মন্তব্যের সমালোচনা করে রবি শাস্ত্রী বলেন,"অনুষ্কা শর্মা যদি সেই কথায় অপমানিত হন তাহলে তার প্রতিক্রিয়া দেওয়ার ন্যায্য অধিকার রয়েছে। তবে গাভাসকার যাই মনে করুন, আমি কখনও এতটা নীচে নামতে পারতাম না।"