Shikhar Dhawan Marrying Mithali Raj: মিতালি রাজকে বিয়ে করছেন শিখর ধাওয়ান! আইপিএলের অন্তিম লগ্নে বিরাট খবর

Shikhar Dhawan Marrying Mithali Raj: ধাওয়ান নাকি মিতালিকে বিয়ে করছেন! জানালেন নিজে মুখেই...

Updated By: May 24, 2024, 04:21 PM IST
Shikhar Dhawan Marrying Mithali Raj: মিতালি রাজকে বিয়ে করছেন শিখর ধাওয়ান! আইপিএলের অন্তিম লগ্নে বিরাট খবর
বড় খবর চলে এল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'রোজ কত কী ঘটে যাহা-তাহা'! কত কী না খবরে আসে! তবে এবার একেবারে চমকে দেওয়া খবর এল সামনে। ভারতীয় বাঁ-হাতি তারকা ওপেনার শিখর ধাওয়ান। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে ধাওয়ানের ডিভোর্স হয়। প্রায় এক দশকের বিবাহিত জীবনে ইতি টানেন ধাওয়ান এবং আয়েশা মুখোপাধ্যায়। এবার ধাওয়ান তাঁর সাম্প্রতিক বিয়ের সংক্রান্ত এক আপডেট দিলেন। ধাওয়ানের সঙ্গে জুড়েছে কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার মিতালি রাজের ( Mithali Raj) নাম। চলতি আইপিএলে পাঁচ ম্য়াচ খেলার পরেই পঞ্জাব কিংসের (PBKS) অধিনায়ককে রিজার্ভ বেঞ্চে বসতে হয় চোটের জন্য়।

আরও পড়ুন: Gautam Gambhir On Shah Rukh Khan: '৭০ সেকেন্ডও আমাকে...' কেকেআর গেল ফাইনালে, মালিকের আসল চেহারা চেনালেন মেন্টর!

ধাওয়ান সম্প্রতি জিও সিনেমায় 'ধাওয়ান করেঙ্গে' শোয়ে এসে, তাঁর জীবনে শোনা গুজব নিয়ে আলোকপাত করেছেন। ধাওয়ান বলেন, 'আমি শুনেছিলাম যে, আমি মিতালি রাজকে বিয়ে করছি।' মিতালি আজও মেয়েদের একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে সর্বাধিক রানশিকারি। ২০২২ সালে তিনি বিশ্বকাপের আসরে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ক্রায়েস্টচার্চে খেলেই ক্রিকেটকে গুডবাই বলেছিলেন। এই মুহূর্তে মিতালি উইমেনস প্রিমিয়র লিগে গুডরাত জায়ান্টসের মেন্টর হিসেবে কাজ করছেন। 
 
ভারতীয় ক্রিকেটে ওপেনারদের ইতিহাস লেখা হলে, তাঁর নামটা একদম ওপরেরে দিকেই থাকবে। তিনি ধাওয়ান। ব্যাট হাতে দলকে একটা বড় রানের মঞ্চ তৈরি করে দেওয়ার অন্যতম সেরা কারিগর ছিলেন। ধাওয়ান প্রাক্তন নন, বর্তমান ক্রিকেটারই। তবে ছিলেন লেখা হল কারণ, ধাওয়ান এই মুহূর্তে আর কোনও ফরম্যাটেই ভারতীয় টিম ম্যানেজমেন্টের ভাবনায় নেই। দুই বছর আগে শেষবার খেলেছেন দেশের জার্সিতে। তারপর খেললেন আইপিএল। সপ্তদশ আইপিএলে ধাওয়ান ১৫২ রান করেছেন ৩০.৪০-র গড়ে ১২৬.৬১-এর স্ট্রাইক রেটে। তাঁর সর্বাধিক রানের ইনিংস ছিল ৭০।

আরও পড়ুন: Gautam Gambhir: 'নির্বাচকদের পা ধরিনি বলেই বাবার...!' গম্ভীরের বিস্ফোরক বয়ানে কাঁপছে দেশের ক্রিকেট

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.