শিখর ধাওয়ান যখন বাঁশিবাদক! ভারতীয় ওপেনারের এই গুণের কথা জানতেন?

শিখরের এমন ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হল।

Updated By: Jan 10, 2019, 07:46 PM IST
শিখর ধাওয়ান যখন বাঁশিবাদক! ভারতীয় ওপেনারের এই গুণের কথা জানতেন?

নিজস্ব প্রতিনিধি : গুগল সার্চ করলে বেশ কয়েকটা লিঙ্ক পাবেন। ব্যাপারটা যে এই প্রথমবার প্রকাশ্যে এল তা নয়। এর আগেও একাধিকবার ইন্টারনেটে ভাইরাল হয়েছে শিখর ধাওয়ানের বাঁশি বাজানোর ভিডিয়ো। তবে ব্যাপারটা খুব বেশি প্রচারের আলোয় আসেনি। ভারতীয় ওপেনারের ক্রিকেটীয় প্রতিভার পাশাপাশি আরও একটা গুণের কথা এবার হয়তো ভালমতো জানাজানি হয়ে যাবে। শিখর ধাওয়ান একজন বাঁশিবাদক। বহু বছর ধরেই তিনি বাঁশিতে সুর তোলেন। বহু বছর ধরে তালিম নিয়েছেন তিনি। 

আরও পড়ুন-  শুরু হচ্ছে দেশের সব থেকে বড় PUBG ট্যুর্নামেন্ট, জিতলেই মিলবে ১ কোটি

ইনস্টাগ্রামে তিনি প্রায় প্রতি সপ্তাহেই একাধিক ভিডিও প্রকাশ করেন। কখনও নিজের ভিডিও। কখনও আবার পরিবারের লোকজনের। মাঝেমধ্যে ক্রিকেট সংক্রান্ত ভিডিয়োও পোস্ট করে থাকেন গব্বর। তবে এর আগে কখনও বাঁশি বাজানোর ভিডিয়ো দেননি। এবার দিলেন। আর তাঁর এই প্রতিভার কথা জেনে রীতিমতো অবাক ভক্তরা। বাঁশির মন ভোলানো সুর। তিনি নিজেও যেন সেই সুরের মোহে আচ্ছন্ন হয়ে পড়েছেন। শিখরের এমন ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হল।

আরও পড়ুন-  ধোনিই আমাদের পথপ্রদর্শক, বিশ্বকাপে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে: রোহিত শর্মা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Hoping to hit the right notes in the new year! #tuesdaythoughts #flute #music

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on

১২ জানুয়ারি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম একদিনের ম্য়াচ। বৃহস্পতিবার অবশ্য প্র্যাকটিস করতে পারেনি ভারতীয় দল। সিডনিতে প্রবল বৃষ্টি। ইন্ডোরে কিছুক্ষণ নেট সেশন চলে। কঠিন সিরিজ শুরুর আগে ভারতীয় ক্রিকেটাররা নিজেদের ফুরফুরে রাখার চেষ্টা করছেন। শিখর এই সময়টাতে বাজনা নিয়ে রয়েছেন। বাঁশির সুরে মন শান্ত রাখার চেষ্টা! অস্ট্রেলিয়ায় নিজের বাড়ির বাগানে বাঁশির সুর তুলছেন গব্বর। ভিডিওতে দেখা যাচ্ছে এমনটাই। ভিডিয়োর নিচে ধাওয়ান লিখেছেন, ''নতুন বছরে ঠিকঠাক নোট লাগাতে পারব বলেই আশা করছি।''