''ওঁর বক্তব্য আবর্জনার মতো'', ইমরান খানকে তীব্র কটাক্ষ সৌরভ গঙ্গোপাধ্যায়ের

ইমরান খানের বক্তব্য নিয়ে ক্ষোভ প্রকাশ করে টুইট করেছেন মহম্মদ শামি, হরভজন সিং এবং ইরফান পাঠানের মতো ক্রিকেট তারকারাও।

Updated By: Oct 4, 2019, 04:22 PM IST
''ওঁর বক্তব্য আবর্জনার মতো'', ইমরান খানকে তীব্র কটাক্ষ সৌরভ গঙ্গোপাধ্যায়ের

নিজস্ব প্রতিবেদন : পাকিস্তানের বিশ্বজয়ী অধিনায়ক। অথচ ধীরে ধীরে ক্রিকেট সমাজেই যেন সম্মান হারাতে বসেছেন তিনি। পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার পর থেকে তাঁর কাজকর্ম নিয়ে প্রচুর সমালোচনা হয়েছে। নিজের দেশে তো বটেই বিদেশেও সমালোচনা হয়েছে ইমরান খানকে নিয়ে। এবার আরও একবার পাক প্রধানমন্ত্রীকে তীব্র কটাক্ষ শুনতে হল। টুইটারে ইমরান খানকে একহাত নিয়েছিলেন বীরেন্দ্র শেহবাগ। পাক প্রধানমন্ত্রীর একটি ভিডিও শেয়ার করে ক্যাপশনে বীরু লিখেছিলেন, ''সঞ্চালক বললেন, আপনার কথা ব্রোনক্সের একজন ঢালাইকরের মতো। কিছুদিন আগে জাতিসংঘে করুণ বক্তৃতার পর এই লোকটা মনে হয় নিজেকে ছোট করার জন্য নতুন পথ খুঁজে বের করেছে।''

আরও পড়ুন-  স্বার্থের সংঘাতের অভিযোগ! বোর্ডের ক্রিকেট উপদেষ্টা কমিটি থেকে পদত্যাগ করলেন সবাই

শেবাগের শেয়ার করা ওই ভিডিয়ো দেখে ইমরান খানকে তীব্র কটাক্ষ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি ভিডিয়োর নিচে লিখলেন, ভীরু... আমি এটা দেখে হতভম্ব হয়ে গিয়েছি। অসংলগ্ন বক্তব্য। বিশ্বে এখন শান্তি দরকার। দেশ হিসেবে পাকিস্তানের যা সবচেয়ে বেশি প্রয়োজন এবং তাদের প্রধানমন্ত্রী যেসব কথাবার্তা বলছেন তা আবর্জনার সমান। যে ইমরান খানকে ক্রিকেট বিশ্ব চিনত, জানত, ইনি সেই ইমরান নন। জাতিসংঘে তাঁর ভাষণ ছিল খুব খারাপ। প্রসঙ্গত, মার্কিন যুক্তরাষ্ট্রের এমএসএনবিসি টিভি চ্যানেলের টক শো ‘মর্নিং জো’ অনুষ্ঠানে অংশ নিয়ে আমেরিকার পরিকাঠামো নিয়ে প্রশ্ন তুলেছিলেন ইমরান খান। অনুষ্ঠানের সঞ্চালকও পাক প্রধানমন্ত্রীকে ছেড়ে কথা বলেননি। 

আরও পড়ুন-  বিশাখাপত্তনমে ওপেনার রোহিতের সেঞ্চুরি! কিংবদন্তি ব্র্যাডম্যানকে ছুঁলেন 'হিটম্যান'

ইমরান খানের বক্তব্য নিয়ে ক্ষোভ প্রকাশ করে টুইট করেছেন মহম্মদ শামি, হরভজন সিং এবং ইরফান পাঠানের মতো ক্রিকেট তারকারাও। জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে ভাষণ দেওয়ার সময় 'রক্তবন্যা' আর 'শেষ পর্যন্ত লড়ে যাব’র মতো বেশ কিছু শব্দ ব্যবহার করেছিলেন পাক প্রধানমন্ত্রী। সেইসব শব্দের ব্যবহার নিয়ে প্রশ্ন উঠেছে। 

.