মারণ ভাইরাসের মোকাবিলায় ময়দানে মহারাজ, এবার গরিবদের চাল দেবেন সৌরভ

করোনা ভাইরাস এর মোকাবিলায় রাজ্যের বিভিন্ন স্কুলে ক্যাম্প তৈরি করেছে রাজ্য সরকার।

Reported By: সুখেন্দু সরকার | Updated By: Mar 25, 2020, 06:39 PM IST
মারণ ভাইরাসের মোকাবিলায় ময়দানে মহারাজ, এবার গরিবদের চাল দেবেন সৌরভ

নিজস্ব প্রতিবেদন: মারণ ভাইরাসের মোকাবিলায় এবার মাঠে নামলেন বাংলার মহারাজ। করোনাভাইরাসের জেরে গোটা দেশ এখন ঘরবন্দী। এই অবস্থায় সবচেয়ে বিপদের মধ্যে পড়েছেন দেশের গরিব মানুষরা। অর্থাত্ দিন আনা দিন খাওয়া মানুষেরা। এবার তাদেরই পাশে দাঁড়ালেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। ব্যক্তিগত উদ্যোগে বিনামূল্যে তাঁদের অন্নের ব্যবস্থা করবেন বোর্ড প্রেসিডেন্ট।

করোনা ভাইরাস এর মোকাবিলায় রাজ্যের বিভিন্ন স্কুলে ক্যাম্প তৈরি করেছে রাজ্য সরকার। এবার সেই ক্যাম্পের সব মানুষদের জন্য চাল দেবেন মহারাজ। পুরোটাই ব্যক্তিগত উদ্যোগ তাঁর। প্রায় পঞ্চাশ লক্ষ টাকার চাল দেবার কথাই জানিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। ঘরের ছেলে সৌরভ গাঙ্গুলির মানবিক মুখ দেখল গোটা বাংলা।

করোনায় আক্রান্তদের কোয়ারেন্টাইন এবং চিকিৎসার জন্য কলকাতার ইডেন গার্ডেন্স ব্যবহার করতে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রস্তাব দেন সৌরভ। সৌরভ বলেন, "সরকার যদি চায় ইডেনের ইন্ডোর এবং ডরমিটরিকে অস্থায়ী চিকিৎসা কেন্দ্র করে তোলা যেতে পারে। এ ব্যাপারে আমরা প্রস্তুত।"

করোনা মোকাবিলায় দেশে ২১ দিনের লকডাউন। এক ভিডিয়ো বার্তায় সৌরভ গঙ্গোপাধ্যায় সবাইকে নিয়ম মেনে চলার কথা বলেন। তাঁর কথায়," কঠিন পরীক্ষার মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। তবে এই লড়াইয়ে আমরাই জিতব। ঘরে থাকাই বাঁচার একমাত্র পথ। সেটাই করুন... সরকারের সঙ্গে সহযোগিতা করুন।"

আরও পড়ুন - করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর আহ্বানে আর্থিক অনুদান নিয়ে এগিয়ে এল CAB