Sourav Ganguly: বাড়ি থেকেই চুরি লক্ষাধিক টাকার ফোন, মহাবিপাকে উদ্বিগ্ন মহারাজ! চিঠি দিলেন থানায়

Sourav Ganguly's phone worth 1.6 lakh stolen at Behala house: সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের লক্ষাধিক টাকার ফোন চুরি হয়ে গেল তাঁর বাড়ি থেকেই। থানার দ্বারস্থ হলেন মহারাজ।  

Updated By: Feb 11, 2024, 10:44 AM IST
Sourav Ganguly: বাড়ি থেকেই চুরি লক্ষাধিক টাকার ফোন, মহাবিপাকে উদ্বিগ্ন মহারাজ! চিঠি দিলেন থানায়
চুরি গেল সৌরভের লক্ষাধিক টাকার ফোন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহাবিপাকে মহারাজ! সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের (Sourav Ganguly) লক্ষাধিক টাকার স্মার্টফোন চুরি হয়ে গেল! দেশের সর্বকালের অন্য়তম সেরা অধিনায়ক ও প্রাক্তন বিসিসিআই সভাপতির, বেহালার বাসভবন থেকেই চুরি হয়ে গেল তাঁর অত্য়ন্ত কাজের ও ব্য়ক্তিগত এই ডিভাইসটি। ১১ ফেব্রুয়ারি ঠাকুরপুকুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন সৌরভ। পুলিস ইতিমধ্য়ে ঘটনার তদন্ত শুরু করেছে। 

আরও পড়ুন: IND vs ENG: আশঙ্কাই সত্যি হল, মহানক্ষত্রকে ছাড়াই সিরিজের বাকি তিন টেস্ট খেলবে ভারত

এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ বলেছেন, 'আমার মনে হয় ফোনটি আমার বাড়ি থেকেই চুরি হয়েছে। ১৯ জানুয়ারি শেষবার ফোনটি দেখেছিলাম। আমি ফোনটি খুঁজেও পাইনি। ফোনটি হারিয়ে আমি খুবই উদ্বিগ্ন। কারণ ফোনে একাধিক কনট্য়াক্ট নম্বর রয়েছে। আমার ব্যক্তিগত ও অ্যাকাউন্টের তথ্যও রয়েছে। আমার ফোনটি খুঁজে বার করার জন্য় উপযুক্ত পদক্ষেপ নেওয়ার আবেদন করছি।'

সৌরভের ফোনটির দাম ১ লক্ষ ৬০ হাজার টাকা। ডুয়াল 5G SIM ছিল। সৌরভের মতো ব্য়ক্তিত্বের পরিচয় দেশ ছাড়িয়ে বিদেশেও। ফলে তাঁর ফোনে যে একাধিক গুরুত্বপূর্ণ তথ্য থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না। এখন দেখার ঠাকুরপুকুর থানার পুলিস কত দ্রুত সৌরভের ফোনটি খুঁজে বার করতে পারে। জানা গিয়েছে যে সৌরভের বাড়িতে রঙের কাজ হচ্ছে। ফলে যাঁরা এই কাজের সঙ্গে যুক্ত, তাঁদেরকেও পুলিশ জেরা করতে পারে। সৌরভকে সামলাতে হয় একাধিক দিক। তিনি এই রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডরের পাশাপাশি ত্রিপুরার পর্যটনেরও ব্র্যান্ড অ্যাম্বাসেডর সৌরভ। এছাড়াও তাঁর ক্রিকেটীয় পরিচয়ও কিন্তু রয়েছে। আসন্ন আইপিএলে সৌরভকে দেখা যাবে দিল্লি ক্য়াপিটালসের ডাগ আউটে। ঋষভ পন্থদের দলের ডিরেক্টর ফর ক্রিকেট পদে রয়েছেন তিনি। সৌরভ একাধিক ব্র্যান্ডও এন্ডোর্স করেন। ফলে স্বাভাবিক ভাবেই সৌরভ ফোন হারিয়ে হতাশ হয়েছেন।

 

আরও পড়ুন: AB De Villiers: 'দ্বিতীয় সন্তানের অপেক্ষায় বিরুষ্কা'... বলেই নিজের কথা গিললেন এবিডি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.