৫ দিন পর শুরু Tokyo Olympics, COVID-19 আক্রান্ত একই দলের ৩! নিভৃতবাসে পুরো টিম

দুই ফুটবলারেরই ধুম জ্বর রয়েছে বলেই জানা গিয়েছে।   

Updated By: Jul 18, 2021, 06:35 PM IST
৫ দিন পর শুরু Tokyo Olympics, COVID-19 আক্রান্ত একই দলের ৩! নিভৃতবাসে পুরো টিম

নিজস্ব প্রতিবেদন: আর ঠিক পাঁচ দিন পর শুরু টোকিও অলিম্পিক্স (Tokyo Olympics)। এর মধ্যেই মারণ ভাইরাস কোভিড (COVID-19) ঢুকে পড়ল গেমস ভিলেজে। দক্ষিণ আফ্রিকার ২ ফুটবলার ও একজন সাপোর্ট স্টাফ করোনাক্রান্ত হয়েছে বলেই জানিয়ে দিল রামধনু দেশের টিম ম্যানেজমেন্ট। দুই ফুটবলার রাইট ব্যাক থাবিসো মোনিয়ান এবং মিডফিল্ডার কামোহেলো মাহলাতসি কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। দলের ভিডিয়ো বিশ্লেষক মারিয়ো মাসহার শরীরেও বাসা বেঁধেছে করোনা। টোকিওতে পা রাখার পরেই করোনাক্রান্ত হয়েছেন দক্ষিণ আফ্রিকার দলের তিন সদস্য। এই মহূর্তে গোটা দক্ষিণ আফ্রিকা দল এখন কোয়ারেন্টিনে চলে গিয়েছে। দুই ফুটবলারেরই ধুম জ্বর রয়েছে বলেই জানা গিয়েছে। 

আরও পড়ুন: Tokyo Olympics: এমন নড়বড়ে খাটে ‘সেক্স’ করা অসম্ভব! অ্যাথলিটের টুইটে ঝড় সোশ্যালে

করোনা কোপে গত বছর বাতিল হয়ে যায় অলিম্পিক্স। কিন্তু এই বছর করোনার কোপ কমতেই টোকিয়োতে আয়োজন করার সিদ্ধান্ত নেয় অলিম্পিক্স আয়োজক সংস্থা। ২৩ জুলাই থেকে শুরু হতে চলেছে অলিম্পিক্স। গ্যালারি থাকবে দর্শক শূন্য। টোকিয়োর গেমস ভিলেজে পৌঁছছেন বিভিন্ন দেশের খেলোয়াড়। কিন্তু তার আগে কাঁটা হয়ে দাঁড়িয়েছে করোনা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.