South Africa vs India: নেটে ফিরলেন Virat Kohli, Cape Town-এ প্রস্তুতি শুরু ভারতের

নেটে অনুশীলনে মগ্ন ক্যাপ্টেন বিরাট কোহলি।

Updated By: Jan 9, 2022, 07:49 PM IST
South Africa vs India: নেটে ফিরলেন Virat Kohli, Cape Town-এ প্রস্তুতি শুরু ভারতের
বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ আফ্রিকার (South Africa) মাটিতে এই প্রথমবার টেস্ট সিরিজ জয়ের ইতিহাস গড়ার সামনে টিম ইন্ডিয়া (Team India)। তিন ম্যাচের টেস্ট সিরিজের ফল এই মুহূর্তে ১-১। সেঞ্চুরিয়নে প্রথম টেস্ট ১১৩ রানে জিতে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছিল বিরাট কোহলি (Virat Kohli) অ্যান্ড কোং। কিন্তু জো'বার্গ টেস্টে ৭ উইকেটে জিতে দক্ষিণ আফ্রিকা দুরন্ত ভাবে সিরিজে সমতা ফিরিয়ে আনে। আগামী ১১ জানুয়ারি থেকে কেপটাউনে শুরু সিরিজের তৃতীয় তথা শেষ টেস্ট। এই টেস্ট জিতলেই কোহলিরা প্রথম ভারতীয় দল হিসাবে ম্যান্ডেলার দেশে টেস্ট সিরিজ জিতবে। যা এর আগে কোনও ভারতীয় দল পারেনি।

জোহানেসবার্গের ওয়ান্ডারার্সের সদ্যসমাপ্ত ভারত-দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় টেস্ট থেকে পিঠের চোটের জন্য সরে দাঁড়াতে বাধ্য হয়েছিলেন কোহলি। পিঠের পুরনো চোটই তাঁকে ভুগিয়েছিল। তবে কেপটাউনে যে কোহলি মাঠে নামবেন, তা একপ্রকার নিশ্চিতই ছিল। রবিবার বিসিসিআই কোহলির নেটসেশনের ছবি টুইট করে একপ্রকার সিলমোহর দিয়ে দিল ক্যাপ্টেনের কেপটাউনে খেলার ব্যাপারে। এদিন কেপটাউনে পুরোদমে প্রস্তুতি সারল টিম ইন্ডিয়া। হেড কোচ রাহুল দ্রাবিড়ের তত্ত্বাবধানে চলল নেট সেশন।

আরও পড়ুন: KKR ট্রোল করল MS Dhoni-কে! Twitter জ্বালালেন CSK ফ্যানরা

কেপটাউনে শুধু ইতিহাসই নয়, চোখ থাকবে কোহলির ব্যাটের দিকেও।২০১৯ থেকে টেস্টে তিন অঙ্কের রান নেই কোহলির। এর মধ্যে গত টেস্টের দুই ইনিংসে অফ স্টাম্পের অনেক বাইরের বলে অহেতুক খোঁচা মেরে আউট হয়েছেন। শুধু তাই নয়, গত বছর বিদেশের মাটিতে শেষ ১০ ইনিংসে খোঁচা দিয়ে ফিরেছেন কোহলি। এর সঙ্গে যোগ হয়েছে বিসিসিআই-এর বিরুদ্ধে 'জেহাদ'। এখন দেখার কোহলি ফ্যানদের খুশি করতে পারেন কিনা!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.