WATCH | Hurricane Beryl | Team India: ভুবনজয়ীদের উদ্ধারে বিশেষ বিমান, অনুষ্কাকে প্রলয়লীলা দেখালেন 'রিপোর্টার' বিরাট

Special flight lands in Barbados to evacuate Team India: টি-২০ বিশ্বকাপ জিতেও দেশে ফেরা হল না। ৪৮ ঘণ্টা হয়ে গেল। ভয়ংকর ঘূর্ণিঝড়ে আটকে পড়েছে টিম। তবে জয় শাহ চুপ হাত গুটিয়ে থাকলেন না।  

Updated By: Jul 3, 2024, 04:03 PM IST
WATCH | Hurricane Beryl | Team India: ভুবনজয়ীদের উদ্ধারে বিশেষ বিমান, অনুষ্কাকে প্রলয়লীলা দেখালেন  'রিপোর্টার' বিরাট
হারিকেন বেরিলের তাণ্ডব, অবশেষে বিরাটরা ফিরছেন দেশে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত শনিবার ১৭ বছর পর টি-২০ বিশ্বকাপ জিতেছে টিম ইন্ডিয়া (Team India)। ৪৮ ঘণ্টা হয়ে গেল দেশে ফেরা হল না রোহিত শর্মাদের। পুরো দলই আটকে পড়েছে বার্বাডোজে। হোটেল হিলটনই এখন টিমের ঠিকানা। বার্বাডোজই এখন ত্রাসের আরেক নাম। সেখানে ধেয়ে এসেছে ভয়ংকর প্রলয়! ঘূর্ণিঝড় বেরিল (Hurricane Beryl), যা ক্য়াটেগরি ফোরের অন্তর্ভুক্ত। (Hurricane Beryl - a category 4 hurricane)। ঘণ্টায় ১৩০ মাইল বেগে 'অত্যন্ত বিপজ্জনক' হারিকেন তাণ্ডব করেছে দ্বীপপুঞ্জের দেশে। ফলে বন্ধ করে দেওয়া হয়েছে বার্বাডোজের সব বিমানবন্দর। কোনও বিমান না থাকায় বার্বাডোজ থেকে ভারতে আসা হয়নি টিমের। ব্রিজটাউন থেকে প্রথমে নিউইয়র্ক। তারপর সেখান থেকে দুবাই হয়ে নয়াদিল্লি। এই ছিল ভারতের দেশে ফেরার পরিকল্পনা। কিন্তু সেই পরিকল্পনা পুরোপুরি ভেস্তে গিয়েছে। 

আরও পড়ুন: কোপার শেষ আটে ব্রাজিল, সামনে ১৫ বারের চ্যাম্পিয়নরা, খেলা হবে না ভিনির!

চার্টাড ফ্লাইটে চেপে বার্বাডোজ থেকে সরাসরি দিল্লি যাওয়ার পরিকল্পনা করেছে বিসিসিআই। স্কোয়াডের খেলোয়াড়, তাঁদের পরিবার, কোচিং স্টাফ, কর্মকর্তা মিলিয়ে মোট ৭০ জনের মতো রয়েছে হোটেলে। সমস্য়া হচ্ছে যে, এত বড় বিমান বার্বাডোজে নেই। বিসিসিআই তাই যুক্তরাষ্ট্র থেকে অমন বিমান আনার কথা ভেবেছিল। তবে তার জন্য বার্বাডোজের বিমানবন্দর সচল থাকার ব্যাপার ছিল। তাই সেটা আর হয়ে ওঠেনি। তবে বোর্ড সচিব জয় শাহ যেখানে উপস্থিত রয়েছেন, সেখানে তিনি কিছু না কিছু ব্য়বস্থা করবেনই। জয় ভারত থেকেই এয়ার ইন্ডিয়ার বিশেষ বিমানকে ডেকে নিয়েছে বার্বাডোজে। যা চলেও এসেছে বলে খবর সংবাদসংস্থা এএনআই-এর। সব ঠিক থাকলে আগামিকাল অর্থাৎ বুধবারই টিম ইন্ডিয়াকে নিয়ে নয়াদিল্লির মাটি স্পর্শ করবে বিমান।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

অন্য়দিকে বিরাট, একজন অসাধারণ ক্রিকেটার হওয়ার পাশাপাশিই একজন দুর্দান্ত প্রেমিক ও স্বামীও। ক্রিকেটের বাইরে তাঁর জীবন বলতে অনুষ্কা শর্মা ও দুই সন্তান। বিশ্বকাপ জিতেই তিনি অনুষ্কাকে ভিডিয়ো কল করেছিলেন। সেই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়েছিল। বিরাট ভিডিয়ো কলেই সবসময়ে জুড়ে থাকার চেষ্টা করেন। হারিকেনের জন্য় এবার বিরাট হয়ে গেলেন রিপোর্টার। হোটেলের ব্য়ালকনি থেকে তিনি অনুষ্কাকে ভিডিয়ো কল করেছিলেন। দেখাচ্ছিলেন যে, কী ভয়াবহতার মধ্য়েই রয়েছেন তাঁরা। ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, সমুদ্র ফুঁসছে। গাছগুলি রীতিমতো পেন্ডুলামের মতো দুলছে। বোঝাই যাচ্ছে যে ঘূর্ণিঝড় কী তাণ্ডব চালাচ্ছে। আর এই ভিডিয়ো দেখেও সোশ্য়াল মিডিয়া গলে গিয়েছে। ফ্য়ানরা আবারও বলছেন যে, 'কাপল গোলস'-এর শ্রেষ্ঠ বিজ্ঞাপন।

আরও পড়ুন: সূর্য গ্রাসেই স্বপ্নভঙ্গ! ৪৮ ঘণ্টাতেও কমেনি যন্ত্রণা, ভেঙে পড়লেন 'কিলার মিলার'

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.