Syed Mushtaq Ali T20 Trophy: ফের মাঠে ফিরতে চলেছেন Sreesanth; মুস্তাক আলিতে সুযোগ পেলেন কেরালা দলে

সৈয়দ মুস্তাক আলি ট্রফি করোনার কারণে পিছোতে বাধ্য হয় ভারতীয় ক্রিকেট বোর্ড যার ফলে শ্রীসন্থকে মাঠে ফেরার জন্য আরও বেশী অপেক্ষা করতে হয়।

Updated By: Dec 15, 2020, 07:22 PM IST
Syed Mushtaq Ali T20 Trophy: ফের মাঠে ফিরতে চলেছেন Sreesanth; মুস্তাক আলিতে সুযোগ পেলেন কেরালা দলে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ফের ক্রিকেটে ফিরতে চলেছেন ভারতের প্রাক্তন তারকা বোলার শ্রীসান্থ (Sreesanth)। আসন্ন মুস্তাক আলি ট্রফির (Syed Mushtaq Ali T20 Trophy) জন্য কেরালা দলের সম্ভাব্য ২৬ জনের দলে নাম ঘোষণা করা হল শ্রীসন্থের। আইপিএলে ম্যাচ গড়াপেটার দায়ে ২০১৩ সালের অগস্ট মাসে বিসিসিআইয়ের তরফে আজীবন নির্বাসিত করা হয়েছিল এই বিতর্কিত ফাস্ট বোলারকে। তবে ২০১৯ সালের মার্চ মাসে সুপ্রিম কোর্ট (Supreme Court)তাঁর উপর থেকে আজীবন নির্বাসন তুলে নেয় এবং চলতি বছরের সেপ্টেম্বর মাস থেকে তাকে ফের মাঠে ফেরার অনুমতি দেয়।

সৈয়দ মুস্তাক আলি ট্রফি করোনার কারণে পিছোতে বাধ্য হয় ভারতীয় ক্রিকেট বোর্ড যার ফলে শ্রীসন্থকে মাঠে ফেরার জন্য আরও বেশী অপেক্ষা করতে হয়। অবশেষে ২০২১-এর ১০ই জানুয়ারী থেকে শুরু হতে চলেছে মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্ট (Syed Mushtaq Ali T20 Trophy)।

আরও পড়ুন- সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টের জন্য ২৬ জনের দল বাছলেন বাংলার নির্বাচকরা

৩৬ বছর বয়সী এই ফাস্ট বোলার মুখিয়ে রয়েছেন ঘরোয়া ক্রিকেটে কামব্যাকের জন্য। দীর্ঘদিন কোর্টে কেস লড়ার পর ব্যান থেকে মুক্তি পেয়েছিলেন তিনি। একসময় শ্রীসন্থকে (Sreesanth) দেশের অন্যতম সেরা ফাস্ট বোলার হিসেবে আখ্যা দিয়েছিলেন বর্তমান বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি (BCCI President Sourav Ganguly)।

কেরালা দলে শ্রীসন্থের সঙ্গে দলে সুযোগ পেয়েছেন সঞ্জু স্যামসন (Sanju Samson), শচীন বেবি (Sachin Baby), জালাজ সাক্সেনার (Jalaj Saxena) মত তারকারাও।

আরও পড়ুন- Australia vs India: কোহলিকে স্লেজিং করলে ভুগতে হবে, প্রথম টেস্টে নামার আগে অজিদের সতর্ক করলেন Aaron Finch