সুপ্রিম কোর্টের সিদ্ধান্তের বিরুদ্ধে জেহাদ ঘোষনা করলেন শ্রীনিবাসন!

শনিবার প্রাক্তন বোর্ড সভাপতি এন শ্রীনিবাসনের নেতৃত্বে চব্বিশটি  রাজ্যসংস্থার কর্তারা মিলিত হয়েছিলেন এক গোপন বৈঠকে। সেখানেই সিদ্ধান্ত নিয়েছিলেন রাজ্য সংস্থার মাঠ দিয়ে তারা সাহায্য করবেন না বিসিসিআইকে। আর সেই পথটি নিজেই প্রথম দেখিয়ে সুপ্রিম কোর্টের সিদ্ধান্তের বিরুদ্ধে জেহাদ ঘোষনা করলেন এন শ্রীনিবাসন স্বয়ং নিজে। চেন্নাই ক্রিকেট অ্যাসোসিয়েশন চিপকে অনূর্ধ্ব উনিশ ভারত-ইংল্যান্ড  চারদিনের ম্যাচ আয়োজন করবে না বলে জানিয়ে দিল। বোর্ডের সিইও রাহুল জোহরি টিএনসিএকে অনুরোধ করেছিলেন ম্যাচটি আয়োজনের জন্য। কিন্তু টিএনসিএ সভাপতি এন শ্রীনিবাসন লিখিতভাবে বোর্ডকে জানান ঘরোয়া ক্রিকেটের ম্যাচ থাকায় তারা এই ম্যাচ করতে পারবেন না।

Updated By: Jan 8, 2017, 11:23 PM IST
 সুপ্রিম কোর্টের সিদ্ধান্তের বিরুদ্ধে জেহাদ ঘোষনা করলেন শ্রীনিবাসন!

ওয়েব ডেস্ক: শনিবার প্রাক্তন বোর্ড সভাপতি এন শ্রীনিবাসনের নেতৃত্বে চব্বিশটি  রাজ্যসংস্থার কর্তারা মিলিত হয়েছিলেন এক গোপন বৈঠকে। সেখানেই সিদ্ধান্ত নিয়েছিলেন রাজ্য সংস্থার মাঠ দিয়ে তারা সাহায্য করবেন না বিসিসিআইকে। আর সেই পথটি নিজেই প্রথম দেখিয়ে সুপ্রিম কোর্টের সিদ্ধান্তের বিরুদ্ধে জেহাদ ঘোষনা করলেন এন শ্রীনিবাসন স্বয়ং নিজে। চেন্নাই ক্রিকেট অ্যাসোসিয়েশন চিপকে অনূর্ধ্ব উনিশ ভারত-ইংল্যান্ড  চারদিনের ম্যাচ আয়োজন করবে না বলে জানিয়ে দিল। বোর্ডের সিইও রাহুল জোহরি টিএনসিএকে অনুরোধ করেছিলেন ম্যাচটি আয়োজনের জন্য। কিন্তু টিএনসিএ সভাপতি এন শ্রীনিবাসন লিখিতভাবে বোর্ডকে জানান ঘরোয়া ক্রিকেটের ম্যাচ থাকায় তারা এই ম্যাচ করতে পারবেন না।

আরও পড়ুন মাঠে মাহির পরামর্শ নিয়েই স্ট্র্যাটেজি ঠিক করবেন বিরাট

এই ঘটনা জানার পর লোধা কমিটি পাল্টা প্রশ্ন তুলেছে শ্রীনির এক্তিয়ার নিয়ে। তাদের সাফ কথা সুপ্রিম কোর্টের রায় বেরোনোর পরই টিএনসিএ ও বোর্ড থেকে শ্রীনি বরখাস্ত হয়েছেন। তারপরও তিনি আগের লেটার হেড ও নিজের পদ চিঠির জন্য জন্য ব্যবহার করেন কিভাবে? লোধা কমিটি যাই বলুন না কেন আগামিদিনে যে ফের লড়াইয়ের পথে যেতে চলেছেন শ্রীনি-অনুরাগরা তা কিন্তু এদিনের ঘটনা পরিস্কার করে দিল।

আরও পড়ুন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে দেখে উদ্বুদ্ধ হচ্ছে পাকিস্তান ক্রিকেট!

.