Sunil Gavaskar: ২৭ বছরের এই ভারতীয় তারকার হৃদয় ও মস্তিষ্কের মেলবন্ধনে মোহিত কিংবদন্তি!

মহম্মদ সিরাজে মজেছেন সুনীল গাভাসকর

Updated By: Feb 8, 2022, 05:37 PM IST
Sunil Gavaskar: ২৭ বছরের এই ভারতীয় তারকার হৃদয় ও মস্তিষ্কের মেলবন্ধনে মোহিত কিংবদন্তি!
সিরাজে মজে গাভাসকর

নিজস্ব প্রতিবেদন: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে মাত্র একটিই উইকেট পেয়েছেন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। কিন্তু তবুও সিরাজের পারফরম্যান্সে মোহিত হয়েছেন সুনীল গাভাসকর (Sunil Gavaskar)। কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার বলছেন, সিরাজের বোলিং হৃদয় ও মস্তিষ্কের মেলবন্ধন।

ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের সম্প্রচারকারী চ্যানেলে গাভাসকর বলেন, "সিরাজ খুব ভাল পারফর্ম করেছিল। ও এভাবেই উন্নতি করতে থাকবে। ও সবসময় হৃদয় দিয়ে বল করে। ওর প্রথম বল থেকে শেষ বল পর্যন্ত সেটা বোঝা যায়। একই প্রাণশক্তি নিয়ে ও দৌড়ায়। এটাই একটা ক্যাপ্টেন খোঁজে। যে নিজের একশ শতাংশ উজার করে দেবে মাঠে। ও যে দু'টি বাউন্ডারি হজম করেছিল, সেখানে ও সরে এসেছিল নিজের ভাবনা থেকে। ও স্লিপে দু'জনকে রেখেছিল। ওর ভাবনা খুবই ভাল ছিল। বল একটু বাউন্স করছিল। ফলে দ্বিতীয় স্লিপে ক্যাচ ওঠার সম্ভাবনা ছিল। এরপর ও সিম ডেলিভারিতে ব্যাটারকে আউট করে। ও এমন একজন বোলার যে ভেবে বল করে সবসময়।"

আরও পড়ুন: Mohammed Siraj: 'ক্রিকেট ছেড়ে বাবার সঙ্গে অটো চালাও'! ধোনি বদলে দেন সিরাজের জীবন

সিরাজ প্রথম ওয়ানডে ম্যাচে ৮ ওভার বল করে ২টি মেডেন সহ ২৬ রান দিয়েছিলেন। সিরাজের ইকনমি ছিল ৩.২৫। সিরাজ ম্যাচের তৃতীয় ওভারেই শাই হোপকে আউট করে দেন। পাওয়ারপ্লে-তে তিনি শেষ করেন ৫-২-১৩-১  পরিসংখ্যানে। আগামিকাল অর্থাৎ বুধবার ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় ওয়ানডে। সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে হবে আগামী শুক্রবার। তিনটি ম্যাচই আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। গুজরাট ক্রিকেট সংস্থা জানিয়ে দিয়েছে যে, মাঠে দর্শকের প্রবেশাধিকার নেই। ফাঁকা গ্যালারিতেই হবে রোহিত-পোলার্ড দ্বৈরথ। কোভিড আবহে কোনও ঝুঁকি না নিতেই এমন সিদ্ধান্ত গুজরাত বোর্ডের। ওয়ানডে সিরিজের পর্ব মিটলে কলকাতার ইডেন গার্ডেন্সে তিন ম্যাচের টি-২০ সিরিজ। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.