রিও অলিম্পিকে অংশ নিতে প্রধানমন্ত্রীর দ্বারস্থ কুস্তিগীর সুশীল কুমার

রিও অলিম্পিকে সুশীল কুমার না নরসিং যাদব? টালবাহানা এখনও অব্যাহত। এরই মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাক্ষার করার জন্য সময় চাইলেন সুশীল। তবে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী পরিস্কার জানিয়েছেন এ বিষয়ে তারা হস্তক্ষেপ করবেন না। রিও অলিম্পিকে অংশ নিতে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে দ্বারস্থ কুস্তিগীর সুশীল কুমার। মোদীকে চিঠি দিয়ে তাঁর সঙ্গে সাক্ষাত করার সময় চেয়েছেন সুশীল।

Updated By: May 14, 2016, 02:55 PM IST
রিও অলিম্পিকে অংশ নিতে প্রধানমন্ত্রীর দ্বারস্থ কুস্তিগীর সুশীল কুমার

ওয়েব ডেস্ক: রিও অলিম্পিকে সুশীল কুমার না নরসিং যাদব? টালবাহানা এখনও অব্যাহত। এরই মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাক্ষার করার জন্য সময় চাইলেন সুশীল। তবে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী পরিস্কার জানিয়েছেন এ বিষয়ে তারা হস্তক্ষেপ করবেন না। রিও অলিম্পিকে অংশ নিতে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে দ্বারস্থ কুস্তিগীর সুশীল কুমার। মোদীকে চিঠি দিয়ে তাঁর সঙ্গে সাক্ষাত করার সময় চেয়েছেন সুশীল।

অলিম্পিকের আগে তাঁর এবং নরসিং পঞ্চম যাদবের মধ্যে একটি ট্রায়াল আয়োজন করা নিয়ে আলোচনা করতে চান সুশীল। বৃহস্পতিবার সুশীল জানিয়েছিলেন ট্রায়াল নিয়ে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রকের সঙ্গেও কথা বলবেন তিনি। কিন্তু ক্রীড়মন্ত্রী সর্বানন্দ সোনোওয়াল জানিয়েছেন এব্যাপারে তারা হস্তক্ষেপ করবেন না।

সুশীল কুমার না নরসিং যাদব? ৭৪ কেজি বিভাগে কে ভারতের প্রতিনিধিত্ব করবেন? এবিষয় ধোঁয়াশা চলছেই। এদিকে এবিষয় মুখে কুলুপ কুস্তি ফেডারেশন কর্তাদের মুখে।

.