ভারতীয় বোর্ডের অনুরোধে বিজয় হাজারের দল থেকে নটরাজনকে ছেড়ে দিল তামিলনাড়ু

ভারতীয় ক্রিকেট বোর্ড ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন একদিনের সিরিজে নটরাজনকে তরতাজা অবস্থায় পেতে চায়।

Updated By: Feb 11, 2021, 03:55 PM IST
ভারতীয় বোর্ডের অনুরোধে বিজয় হাজারের দল থেকে নটরাজনকে ছেড়ে দিল তামিলনাড়ু

তামিলনাড়ুর বিজয় হাজারে ট্রফির স্কোয়াড থেকে ছেড়ে দেওয়া হল ভারতের নবাগত ফাস্ট বোলার টি নটরাজনকে। বিসিসিআইয়ের তরফে তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের কাছে নটরাজনকে বিজয় হাজারে ট্রফির দল থেকে ছেড়ে দেওয়ার বার্তা আসে। ভারতীয় ক্রিকেট বোর্ড ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন একদিনের সিরিজে নটরাজনকে তরতাজা অবস্থায় পেতে চায় বলে জানিয়েছে তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনকে।

তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব, আর এস রামাস্বামী সমবাদসংস্থা পিটিআইকে জানান, “বিসিসিআই ও ভারতীয় টিম ম্যানেজমেন্ট নটরাজনকে আসন্ন একদিনের সিরিজে তরতাজা অবস্থায় পেতে চায়। ভারতীয় দলের স্বার্থে আমরা এই প্রস্তাব মেনে নিয়েছি।”

আরও পড়ুন : IND vs ENG: বড় ধাক্কা! Team India-র চিন্তা বাড়ালেন রবীন্দ্র জাদেজা

আর এস জগনাথ শিনিভাস নটরাজনের পরিবর্তে তামিলনাড়ুর ২০ জনের দলে জায়গা পেয়েছেন। শনিবার ইন্দোরের উদ্দেশ্যে রওনা দেবেন তামিলনাড়ুর ক্রিকেটাররা। আহমেদাবাদে সদ্য সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে চ্যাম্পিয়ন হয়েছে তামিলনাড়ু।

মার্চের ১২ তারিখ আহমেদাবাদে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ শুরু হবে ও পুনেতে ২৩শে মার্চ প্রথম একদিনের ম্যাচ অনুষ্ঠিত হবে। তামিলনাড়ুর মুখ্য নির্বাচক এস ভাসুদেবন ও নটরাজনকে ছেড়ে দেওয়ার বিষয়টিকে নিশ্চিত করেন। অস্ট্রেলিয়াতে নটরাজন ভারতের ইতিহাসে একমাত্র ক্রিকেটার হিসেবে তিনটি ফর্ম্যাটেই অভিষেক ঘটান।

.