India vs Sri Lanka: ভারতীয় দলের এই চার সিনিয়র তারকা বাদ পড়তে পারেন টেস্ট দল থেকে!

কোপ পড়তে চলেছে ইশান্ত, ঋদ্ধিমান, রাহানে ও পূজারার ওপর। 

Updated By: Feb 10, 2022, 06:31 PM IST
India vs Sri Lanka: ভারতীয় দলের এই চার সিনিয়র তারকা বাদ পড়তে পারেন টেস্ট দল থেকে!
কোপ পড়তে চলেছে ইশান্ত, ঋদ্ধিমান, রাহানে ও পূজারার ওপর

নিজস্ব প্রতিবেদন: সামনের দিকে তাকিয়ে এগিয়ে যেতে চায় ভারতীয় দল (Team India)। ঘরের মাঠে আসন্ন শ্রীলঙ্কা সিরিজে টেস্ট দল থেকে বাদ পড়তে পারেন চার সিনিয়র তারকা ক্রিকেটার। এমনটাই রিপোর্ট দ্য টাইমস অফ ইন্ডিয়া। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ শেষ করার পরেই শ্রীলঙ্কা চলে আসছে ভারতে (Sri Lanka tour of India 2022) । জোড়া টেস্ট ও তিনটি টি-২০ ম্যাচ খেলবে ভারত-শ্রীলঙ্কা (India vs Sri Lanka)

কোন চার সিনিয়রের ওপর কোপ পড়তে চলেছে? রিপোর্ট বলছে ইশান্ত শর্মা (Ishant Sharma), ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha), অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane) ও চেতেশ্বর পূজারাকে (Cheteshwar Pujara) বাদ দিতে পারে টিম ম্য়ানেজমেন্ট। ঘটনাচক্রে ইশান্ত-ঋদ্ধিমান ব্য়ক্তিগত কারণ দেখিয়ে আসন্ন রঞ্জি ট্রফি থেকে নিজেদের সরিয়ে রেখেছেন। যা নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। যদিও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়রে প্রেসক্রিপশন মেনে, রানে ফিরতে রঞ্জি খেলছেন রাহানে-পূজারা। রাহানে-পূজারাদের সঙ্গে ইশান্ত-ঋদ্ধিমানও দক্ষিণ আফ্রিকা সফরে ছিলেন দলের সঙ্গে। কিন্তু ১০০ টেস্ট খেলা জোরে বোলার ও উইকেটকিপার-ব্যাটার একটি ম্যাচেও মাঠে নামার সুযোগ পাননি।

আরও পড়ুন: Wriddhiman Saha: 'কানপুর টেস্টের পরেই ছেঁটে ফেলার পরিকল্পনা ছিল'! বিস্ফোরক ঋদ্ধি

দক্ষিণ আফ্রিকাতে গিয়েও ব্যাট হাতে ব্যর্থ হয়েছিলেন রাহানে-পূজারা। ভারতীয় ক্রীড়া অনুরাগীদের অনেকেই তাঁদের অবসরে পাঠিয়ে দিয়েছিলেন। এমনকী কেপটাউন টেস্টের পর টুইটারে ট্রেন্ডিং হয়েছিল #PURANE, #ThankYouPujara ও #ThankYouRahane! এমনকী অনেক প্রাক্তন ক্রিকেটারও এই দুই ব্যাটারকে বাদ দিয়েই ভারতীয় দলকে এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন। অনেকে ক্রিকেট পণ্ডিত এও মনে করেছিলেন যে, রাহানে-পূজারার শেষ টেস্ট খেলা হয়ে গিয়েছে। অন্যদিকে বয়সের কারণ দেখিয়ে টিম ম্যানেজমেন্ট ঋদ্ধিকে ছেঁটে ফেলতে চাইছে। বঙ্গজ কিপারের পরিবর্তে ঋষভ পন্থ ও কেএস ভারতের ওপর ভর করেই এগিয়ে যেতে চাইছে দল। ইশান্তের বিকল্প হিসাবে মহম্মদ সিরাজ এবং শার্দূল ঠাকুরের মতো জোরে বোলারদের রেখেই দল সাজিয়ে নিতে চাইছে টিম ইন্ডিয়ার থিঙ্কট্যাঙ্ক।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 
  

.