Watch | IND vs PAK : 'থমকে যাবে পৃথিবী!' মহাযুদ্ধের দামামা বাজিয়ে দিলেন The Rock

ভারত-পাকিস্তান মহাযুদ্ধের পারদ চড়তে শুরু করে দিয়েছে। এর মধ্যেই 'মাদার অফ অল ব্যাটেল'-এর দামামা বাজিয়ে দিলেন 'দ্য রক'। ডব্লিউডব্লিউই মহারথী ও হলিউড অভিনেতা দিলেন বিশেষ বার্তা।

Updated By: Oct 18, 2022, 09:08 PM IST
Watch | IND vs PAK : 'থমকে যাবে পৃথিবী!' মহাযুদ্ধের দামামা বাজিয়ে দিলেন The Rock
ভারত-পাক ম্যাচের জন্য প্রস্তুত 'দ্য রক'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুয়ারে মহাযুদ্ধ। হাতে আর ঠিক পাঁচদিন। আগামী রবিবার অর্থাৎ ২৩ অক্টোবর, চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানের বিরুদ্ধে মেলবোর্নের বাইশ গজে মুখোমুখি টিম ইন্ডিয়া (India vs Pakistan)। কুড়ি ওভারের বিশ্বকাপে (T20 World Cup 2022) রোহিত শর্মা (Rohit Sharma) বনাম বাবর আজম (Babar Azam) ডুয়েল। মহাযুদ্ধের দামামা বাজিয়ে দিলেন ডোয়েন জনসন (Dwayne Johnson) ওরফে 'দ্য রক' (The Rock)। ডব্লিউডব্লিউই (WWE) মহারথী ও হলিউড অভিনেতা ভারত-পাক (IND vs PAK) ম্যাচের মাহাত্ম্য বোঝানোর সঙ্গেই সুকৌশলে তাঁর ছবি 'ব্ল্যাক অ্যাডাম' (Black Adam)-এর প্রচারও সেরে নিলেন। টি-২০ বিশ্বকাপের সম্প্রচারকারী চ্যানেল ভারত-পাক ম্যাচের যে প্রোমো রিলিজ করেছে, সেখানে স্ক্রিন জুড়ে রয়েছেন 'দ্য রক'। তিনি ভিডিয়োতে বলেন, 'যখন শ্রেষ্ঠ দুই প্রতিদ্বন্দ্বী মুখোমুখি হবে তখন থমকে যাবে পৃথিবী। এটি ক্রিকেট ম্যাচের চেয়েও বেশি কিছু। সময় এসেছে ভারত-পাকিস্তান লড়াইয়ের।'

আরও পড়ুন: IND vs PAK, BCCI AGM: পাক মাটিতে রোহিত-বাবরের লড়াই হচ্ছে না, এশিয়া কাপের জন্য নিরপেক্ষ ভেন্যু দাবি করলেন জয় শাহ

ভারত-পাকিস্তান মহারণ মানেই বিশ্বক্রিকেট জুড়েই তুমুল আলোড়ন। উত্তেজনার পারদ একেবারে হুহু করে চড়তে থাকে। ১০ মিনিটের মধ্যে ভারত-পাক ম্যাচের সব টিকিট শেষ হয়ে গিয়েছিল। তবে এখন প্রশ্ন একটাই। আদৌ মেলবোর্নে ভারত-পাক ম্যাচ হবে তো। হাওয়া অফিসের পূর্বাভাসে কিন্তু অশনি সঙ্কেত। ম্যাচ শুরুর এক সপ্তাহ আগে, আবহাওয়ার যে, আগাম আঁচ পাওয়া যাচ্ছে, তা কিন্তু দুই দেশের ক্রিকেটারদেরই নয়, ওয়াঘার এপার ও ওপারের ফ্যানদের করবে চূড়ান্ত হতাশ। জানা যাচ্ছে ম্যাচের দিন মুষলধারে ভাসবে মেলবোর্ন। বজ্রবিদ্যুৎ-সহ অতি ভারী বৃষ্টি হবে সেদিন। আগামী বৃহস্পতিবার থেকে শুরু হয়ে যাবে বৃষ্টি। অস্ট্রেলিয়ার তিন রাজ্যে চলবে লাগাতার বৃষ্টি। অস্ট্রেলিয়ায় তাপমাত্রার পারদও কমবে। ভারত-পাকিস্তান ম্যাচ যদি বৃষ্টিতে ধুয়ে যায়, সে ক্ষেত্রে খেলা কিন্তু রিজার্ভ-ডে'তে গড়াবে না। কারণ সংরক্ষিত দিন বরাদ্দ শুধুমাত্র দু'টি সেমিফাইনাল ও ফাইনালের জন্য। তাও যদি একান্তই ন্যূনতম পাঁচ ওভারের ম্য়াচ না করা যায়। গতবছর টি-২০ বিশ্বকাপে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ মুখোমুখি হয়েছিল। সংযুক্ত আরব আমিরশাহিতে পাকিস্তান ভারতকে ১০ উইকেটে হারিয়ে ইতিহাস লিখেছিল। সেবারই প্রথম কুড়ি ও পঞ্চাশ ওভারের বিশ্বকাপ মিলিয়ে ভারত প্রথম হেরেছিল পাকিস্তানের কাছে। এরপর ভারত-পাকিস্তান সম্প্রতি এশিয়া কাপে ব্যাক-টু-ব্যাক ম্যাচে মুখোমুখি হয়েছিল।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.