গব্বরের চেহারা নিয়ে কুরুচিকর মন্তব্য, ছেড়ে কথা বললেন না শিখরও

১৯৯৪ সালের সলমন খান ও আমির খান অভিনীত বিখ্যাত ছবি আন্দাজ আপনা আপনা-র এক বিখ্যাত সংলাপ ক্যাপশন হিসেবে ব্যবহার করেন শিখর।

Updated By: Dec 12, 2020, 06:59 PM IST
গব্বরের চেহারা নিয়ে কুরুচিকর মন্তব্য, ছেড়ে কথা বললেন না শিখরও

নিজস্ব প্রতিবেদন- শিখর ধাওয়ানকে ট্রোল করার ফল কি হতে পারে তা হাতেনাতে টের পেলেন এক ব্যক্তি। টি-২০ সিরিজ শেষ হওয়ার পর ইনস্টাগ্রামে যুজবেন্দ্র চাহাল ও দীপক চাহারের সঙ্গে একটি ছবি শেয়ার করেন ধাওয়ান। তিনি ১৯৯৪ সালের সলমন খান ও আমির খান অভিনীত বিখ্যাত ছবি আন্দাজ আপনা আপনা-র এক বিখ্যাত সংলাপ ক্যাপশন হিসেবে ব্যবহার করেন। 

অভিনেতা শক্তি কাপূরের মুখে “আখেঁ নিকালকে গোটিয়া খেলতা হু গোটিয়া”-সংলাপটি রীতিমতো সবার মুখে মুখে ঘুরতে শুরু করেছিল সেই সময়। সেই সংলাপ ধাওয়ান তাঁর ক্যাপশন হিসেবে ব্যবহার করেন। এই ছবিতেই জনৈক ব্যক্তি তাঁর চেহারা ও খেলার ধরণ নিয়ে ‘টাট্টি শকল, টাট্টি গেম প্লে’ বলে তিরস্কার করেন। কিন্তু যথাযোগ্য জবাব দিতে বিন্দুমাত্র দেরি করেননি গব্বর।

আরও পড়ুন-  ''হিন্দুরা গদ্দার!'' দায়িত্বজ্ঞানহীন মন্তব্যের পর জন্মদিনে বাবার সঙ্গে লেগে গেল যুবরাজের

মেটাল হেড ০০১- নামক ওই ইনস্টাগ্রাম ইউজারকে ধাওয়ান লেখেন, “হ্যাঁ, আপনার বাড়ির লোকও এই কথাই বলছিল আপনার সম্পর্কে।” এরপরে আর ওই ব্যক্তির থেকে কোনো উত্তর পাওয়া যায়নি। ধাওয়ান অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের টি-২০ সিরিজ জয়ের অন্যতম কারিগর ছিলেন। টেস্ট সিরিজেও তাঁর ব্যাটের উপর অনেকটাই নির্ভর করবে ভারতের ভাগ্য। আইপিএলেও ধাওয়ান ছিলেন অপ্রতিরোধ্য ফর্মে। ১৭টি ইনিংসে ৬১৮ রান করেছেন।