'Deepak Chahar কে প্রত্যাখ্যান করে অন্য জীবিকা বেছে নিতে বলেছিলেন Greg Chappell'

 প্রসাদ তাঁর প্রাক্তন সতীর্থ দ্রাবিড়কেও শুভেচ্ছা জানিয়ে ছিলেন কোচ হওয়ার জন্য়।

Updated By: Jul 21, 2021, 09:36 PM IST
'Deepak Chahar কে প্রত্যাখ্যান করে অন্য জীবিকা বেছে নিতে বলেছিলেন Greg Chappell'

নিজস্ব প্রতিবেদন: অলরাউন্ড পারফরম্যান্সে খবরের শিরোনামে দীপক চাহার (Deepak Chahar)। শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে বল হাতে জোড়া উইকেট নেওয়া চাহার ব্যাট হতেও কামাল করেছেন। ৮২ বলে ৬৯ রানের অপরাজিত ইনিংস খেলে ভারতের প্রায় হারতে বসা ম্যাচ জিতিয়ে চমকে দিয়েছেন চাহার। 

জীবনের প্রথম আন্তর্জাতিক অর্ধ-শতরান স্মরণীয় করে রেখেছেন তিনি। কিন্তু এহেন চাহারকেই তাঁর উচ্চতার জন্য অন্য জীবিকা দেখে নিতে বলেছিলেন ভারতের প্রাক্তন কোচ গ্রেগ চ্যাপেল (Greg Chappell)। এমনই চমকে দেওয়ার মতো কথা শোনালেন দেশের প্রাক্তন পেসার ভেঙ্কটেশ প্রসাদ (Venkatesh Prasad)।

আরও পড়ুন: দেখুন ভিডিয়ো: মাঠের মধ্যেই বিবাদে জড়ালেন Sri Lanka র কোচ Mickey ও ক্যাপ্টেন Dasun

প্রসাদ বুধবার টুইটারে চাহারের ম্যাচ জেতানোর ছবি পোস্ট করে লেখেন, "আরসিএ-তে দীপক চাহারকে উচ্চতার জন্য প্রত্যাখ্যান করেছিলেন গ্রেগ চ্যাপেল। তিনি চাহারকে বলেছিলেন অন্য জীবিকা বেছে নিতে। আর সেই চাহার একা হাতে ম্যাচ জিতিয়ে দিল নিজের দক্ষতায়। গল্পের সারমর্ম- নিজের ওপর বিশ্বাস রাখতে হবে আর বিদেশি কোচদের খুব একটা সিরিয়াসলি না নিলেই চলবে।" এর আগে প্রসাদ তাঁর প্রাক্তন সতীর্থ দ্রাবিড়কেও শুভেচ্ছা জানিয়ে ছিলেন কোচ হওয়ার জন্য়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)