ফের ব্যর্থ পূজারা, রনজি জয়ের গন্ধ পাচ্ছে বিদর্ভ

নক-আউট পর্ব পর্যন্ত রান তাড়া করার ক্ষেত্রে সাফল্য পেয়েছে পূজারার দল। কিন্তু ফাইনালে এসে দলের ছন্দ যেন কোথাও ধাক্ক খেল। 

Updated By: Feb 6, 2019, 10:27 PM IST
ফের ব্যর্থ পূজারা, রনজি জয়ের গন্ধ পাচ্ছে বিদর্ভ

নিজস্ব প্রতিবেদন : আদিত্য সারওয়াতে যেন নেমেসিস হয়ে উঠেছিলেন চেতেশ্বর পূজারার কাছে। এক ম্যাচের দুই ইনিংসেই ভারতীয় টেস্ট দলের অন্যতম স্তম্ভ পূজারাকে তুলে নিলেন সারওয়াতে। প্রথম ইনিংসে এক রান করেছিলেন পূজারা। দ্বিতীয় ইনিংসে খাতাই খুলতে পারলেন না তিনি। যার ফলে রনজি জয়ের দৌড় থেকে কার্যত ছিটকে গেল সৌরাষ্ট্র। আপাতত ৫৮ রানে ৫ উইকেট হারিয়ে ধুঁকছে পুজারার দল। বিদর্ভের সারওয়াতে ১০ ওভার বল করে ১৩ রান দিয়ে তিনটি উইকেট নিয়েছেন। 

আরও পড়ুন-  ব্যাটিং ব্যর্থতাই হারের কারণ, বললেন রোহিত শর্মা

নক-আউট পর্ব পর্যন্ত রান তাড়া করার ক্ষেত্রে সাফল্য পেয়েছে পূজারার দল। কিন্তু ফাইনালে এসে দলের ছন্দ যেন কোথাও ধাক্ক খেল। আগামীকাল রনজি ফাইনাল ম্যাচের শেষ দিন। সৌরাষ্ট্রের হাতে পাঁচ উইকেট। করতে হবে এখনও ১৪৮ রান। এর আগে দুবার রনজিতে রানার্স হয়েছে সৌরাষ্ট্র। অবস্থা যা এবারও হয়তো রানার্স হয়েই খুশি থাকতে হবে পূজারার দলকে। ভি জাদেজা (২৩) ও কমলেশ মাকভানা (২) উইকেটে লড়াই করছেন। 

আরও পড়ুন-  ১০ রানে অল-আউট! বিশ্ব ক্রিকেটে বিস্ময় ছড়াল অস্ট্রেলিয়ার দল

প্রথমে ব্যাট করে বিদর্ভ করেছিল ৩১২। দ্বিতীয় ইনিংসে টপ অর্ডার ব্য়র্থ। ফলে ২০০ রানে গুটিয়ে যায় বিদর্ভের ইনিংস। সৌরাষ্ট্রের জয়দেব উনাদকার প্রথম ইনিংসে তিন উইকেট পেয়েছিলেন। পাল্টা ব্যাট করতে নেমে সৌরাষ্ট্রের স্নেল প্যাটেল ১০২ রানের দুরন্ত ইনিংস খেলেন। লোয়ার অর্ডারে জয়দেব উনাদকার ৪৬ রানের ইনিংস খেলে দলকে ভরসা জুগিয়ে যান। ৩০৭ রানে শেষ হয় পূজারার দলের ইনিংস। বিদর্ভের সারওয়াতে প্রথম ইনিংসে পাঁচ উইকেট পেয়েছিলেন।