আদর্শ ক্যাপ্টেন! ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীর জন্মদিন পালন কোহলির, দিলেন উপহার

কোহলির সমর্থকদের একাংশের দাবি, ব্যক্তিগত নিরাপত্তারক্ষীর জন্মদিন পালন বিরাটের মতো বড় মনের মানুষের পক্ষেই সম্ভব।

Updated By: Feb 27, 2019, 06:45 PM IST
আদর্শ ক্যাপ্টেন! ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীর জন্মদিন পালন কোহলির, দিলেন উপহার

নিজস্ব প্রতিনিধি : অনেকে বলেন, তিনি একটু বেশিই আক্রমণাত্মক। অনেকে আবার বলেন, এই আগ্রাসী মনোভাবের জন্যই তিনি বিরাট কোহলি। যে যা-ই বলুন না কেন, আগ্রাসী বিরাট ভিতরে ভিতরে একজন বড় মনের মানুষকে পালন করেন। আর এটা একাধিকবার প্রমাণিত। আরও একবার ভারতীয় অধিনায়ক প্রমাণ করলেন, তিনি একজন আদর্শ নেতা। এমন এক ভিডিও প্রকাশ করলেন বিরাট কোহলি যাতে তাঁর উপর সমর্থকদের দৃষ্টিভঙ্গি পাল্টে গেল। মাঠের বাইরে বিরাটকে আক্রমণাত্মক বলে যাঁরা সমালোচনা করতেন, তাঁরাই এদিন বিরাট বন্দনায় মাতলেন। প্রশংসায় ভরিয়ে দিলেন কোহলিকে।

আরও পড়ুন-  যুদ্ধকালীন পরিস্থিতি! দুই শুটারকে বিশ্বকাপ থেকে ডেকে নিল ভারতীয় বায়ু সেনা

৩৮ সেকেন্ডের একটি ভিডিও। আর তাতেই বিরাট প্রমাণ করেছেন, তিনি কত বড় মনের মানুষ! সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। ব্যক্তিগত নিরাপত্তারক্ষী ফয়জল খানের জন্মদিন পালন করলেন বিরাট। একেবারে আপন জনের মতো করে। কেক কাটার পর খাওয়া-দাওয়া হল। বিরাট পাশে দাঁড়িয়ে ফয়জলকে অভিনন্দন জানালেন। তার পর তাঁর হাতে তুলে দিলেন উপহার। ভারতীয় অধিনায়কের এই ভিডিও মুহূর্তে ভাইরাল হল। 

আরও পড়ুন-  আইসিসির কাছে কী বলে নালিশ করা হবে, প্রশ্ন সাজাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড

কোহলির সমর্থকদের একাংশের দাবি, ব্যক্তিগত নিরাপত্তারক্ষীর জন্মদিন পালন বিরাটের মতো বড় মনের মানুষের পক্ষেই সম্ভব। তিনি এমন একজন মানুষ যিনি কিনা তাঁ সঙ্গে জড়িে থাকা প্রতিটি সম্পর্কের মূল্য দিতে জানেন। কেউ কেউ আবার বলেছেন, একজন আদর্শ অধিনায়ক আসলে এমনই হন। একজন আদর্শ অধিনায়ক তাঁর সঙ্গে পথ চলা প্রতিটি মানুষকে সমান সম্মান প্রদান করতে পারেন। বিরাট ঠিক সেটাই করেছেন।