যুদ্ধকালীন পরিস্থিতি! দুই শুটারকে বিশ্বকাপ থেকে ডেকে নিল ভারতীয় বায়ু সেনা

নয়াদিল্লিতে আয়োজিত শুটিং বিশ্বকাপে রবি ও দীপক, দুজনেই ভারতীয় দলের সদস্য ছিলেন। 

Updated By: Feb 27, 2019, 05:05 PM IST
যুদ্ধকালীন পরিস্থিতি! দুই শুটারকে বিশ্বকাপ থেকে ডেকে নিল ভারতীয় বায়ু সেনা

নিজস্ব প্রতিনিধি : পরিস্থিতি আরও জটিল হচ্ছে। সীমান্তে জারি হয়েছে চরম সতর্কতা। একইসঙ্গে বায়ু সেনাকেও তৈরি থাকতে বলা হয়েছে। বালাকোটে ভারতীয় বায়ু সেনার সার্জিকাল স্ট্রাইকের পাল্টা দেওয়ার চেষ্টা করতে পারে পাকিস্তান। তাই তৈরি থাকতে বলা হয়েছে দেশের প্রতিরক্ষা বাহিনীকে। এমন যুদ্ধকালীন পরিস্থিতিতে দুই শুটার রবি কুমার ও দীপক কুমারকে শুটিং বিশ্বকাপ থেকে শিবিরে ডেকে নিল ভারতীয় বায়ু সেনা। দুই রাইফেল শুটারকে বুধবার বিকেলের মধ্যে শিবিরে রিপোর্ট করতে বলা হয়েছে। 

আরও পড়ুন-  বিশ্বকাপ থেকে পাকিস্তানকে বয়কট! আজ বৈঠকে বিষয়টি কৌশলে এড়াতে চাইছে আইসিসি

রবি কুমার বলছিলেন, ''বর্তমান পরিস্থিতির জন্য আমাদের শিবিরে ডেকে পাঠানো হয়েছে। ইতিমধ্যে ভারতীয় বায়ু সেনায় আমার প্রতিটি সহকর্মীর ছুটি বাতিল হয়েছে। দীপক ও আমিই শুধুমাত্র এখনও শিবিরের বাইরে ছিলাম। পুরো ফোর্সকে সতর্ক থাকতে বলা হয়েছে। প্রোটোকল অনুযায়ী, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ পাওয়ামাত্র আমাদের ডিউটিতে যোগ দিতে হবে। আমি যদিও পাইলট নই। দীপক এবং আমি, দুজনেই গ্রাউন্ড স্টাফ হিসাবে কাজ করি। কিন্তু দেশের প্রয়োজনে যে কোনওভাবে ঝাঁপিয়ে পড়তে পারি।'' 

আরও পড়ুন-  সার্জিক্যাল স্ট্রাইক ২ : ভারতীয় বায়ুসেনাকে স্যালুট জানালেন সেওয়াগ-গম্ভীর

নয়াদিল্লিতে আয়োজিত শুটিং বিশ্বকাপে রবি ও দীপক, দুজনেই ভারতীয় দলের সদস্য ছিলেন। ১০ মিটার এয়ার রাইফেলে পুরুষ ও মিক্সড ইভেন্টে দুজনে অংশগ্রহণ করেছিলেন। কিন্তু দুজনেই ফাইনাল পর্যন্ত পৌঁছতে ব্যর্থ হন।