Virat Kohli, IPL 2022 Qualifier 2: ছন্দহীন বিরাটকে রঞ্জি খেলার বার্তা দিলেন ক্ষুব্ধ নেটিজেনরা, তোলপাড় সোশ্যাল মিডিয়া

দ্বিতীয় ওভারের পঞ্চম বলে বিরাট কোহলির (Virat Kohli) উইকেট তুলে নিলেন প্রসিদ্ধ কৃষ্ণা (Prasidh Krishna)। সঞ্জু স্যামসনের (Sanju Samson) হাতে বিরাট ক্যাচ দিতেই আরসিবি-র (RCB) প্রথম উইকেটের পতন হল। ৭ রানে ফিরলেন তিনি।        

Updated By: May 27, 2022, 09:30 PM IST
Virat Kohli, IPL 2022 Qualifier 2: ছন্দহীন বিরাটকে রঞ্জি খেলার বার্তা দিলেন ক্ষুব্ধ নেটিজেনরা, তোলপাড় সোশ্যাল মিডিয়া
ফের একবার ব্যর্থ হয়ে ফিরছেন বিরাট কোহলি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: ক্রিকেটে আগেভাগে কিছুই বলা যায় না। কিন্তু বিরাট কোহলির (Virat Kohli) ব্যাটিং দেখে নেটিজেনরা লিখতে শুরু করে দিয়েছেন যে, চলতি আইপিএল-এর (IPL 2022) শেষ ম্যাচটা মনে হয় খেলে ফেলল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। আর ‘কিং কোহলি’ শুরুতেই আউট হয়ে মাঠ ছাড়তেই তোলপাড় হল সোশ্যাল মিডিয়া। নেটিজেনরা তাঁকে কটাক্ষ করে লিখলেন, “এ বার রঞ্জি খেলার সময় এসে গিয়েছে!”

পুরনো রোগ আর সারল না। লেখা ভাল পুরনো রোগের ওষুধ খুঁজে বের করতে পারলেন না বিরাট। তাই তো শুক্রবার রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে দ্বিতীয় কোয়ালিফায়ারের (IPL 2022 Qualifier 2) মতো মোক্ষম ম্যাচে সেই খোঁচা দিয়ে ফিরে গেলেন আরসিবি-র (RCB) প্রাক্তন অধিনায়ক। আর তারপরেই তাঁকে ফের একবার কটাক্ষ হজম করতে হল।

ম্যাচ তখন সবে শুরু হয়েছে। ঠিক ১.৫ ওভারের মাথায় ঘটল অঘটন। সেই ওভারের পঞ্চম ডেলিভারি অনেকটা বাইরের দিকেই যাচ্ছিল। অনায়াসে বলটা ছেড়ে দিতে পারতেন বিরাট। কিন্তু প্রসিদ্ধ কৃষ্ণার (Prasidh Ksihna) সেই বাইরে যাওয়া বলকে অহেতুক খোঁচা দিলেন বিরাট। বল সঞ্জু স্যামসনের (Sanju Samson) দস্তানায় জমে যেতেই উল্লাসে মেতে উঠল রাজস্থান শিবির। ৮ বলে মাত্র ৭ রান করে আউট হন তিনি। আউট হওয়ার পর থেকে নেতিবাচক মন্তব্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

তবে অফ স্টাম্পের বাইরে বলকে খোঁচা দিয়ে আউট হওয়ার নজির এই কিন্তু প্রথম নয়। গত দুই বছরে সব ফরম্যাটে এ ভাবেই আউট হয়েছেন বিরাট। এ বার সেই ঘটনার পুনরাবৃত্তি দেখা গেল।

গত ২৬ এপ্রিল রাজস্থানের বিরুদ্ধে ঠিক একই রকম ভাবে প্রসিদ্ধ কৃষ্ণার বাইরে যাওয়া বলে খোঁচা দিয়ে আউট হয়েছিলেন বিরাট। সেই ম্যাচে তাঁর ক্যাচ ধরেন রিয়ান পরাগ।

 

চলতি আইপিএল-এ ইতিমধ্যেই ১৬টি ম্যাচে ব্যাট করে ফেলেছেন বিরাট। রান মাত্র ৩৪১। গড় ২২.৭৩। স্ট্রাইক রেট ১১৫.৯৯। যা একেবারেই বিরাট কোহলির মতো নয়। এরসঙ্গে যোগ হয়েছে তিনটি ‘গোল্ডেন ডাক’। তাই বিরাটকে এত নেতিবাচক মন্তব্য হজম করতে হচ্ছে।

আরও পড়ুন: Virat Kohli, IPL 2022 Qualifier 2: পুরনো রোগ সারল না, ফের খোঁচা দিয়ে আউট ‘King Kohli’

আরও পড়ুন: Virat Kohli, Kolkata Police: ‘বিরাট’ ভিডিও ফেসবুকে পোস্ট করে কোন ইঙ্গিত দিল কলকাতা পুলিস? ভিডিও হল ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.