চোটের কারণে আইপিএলেও ছিটকে যেতে পারেন বিরাট!

আইপিএল থেকে ছিটকে যেতে পারেন ভারত অধিনায়ক বিরাট কোহলি! কাঁধের চোটের কারণে বর্ডার-গাভাস্কর ট্রফির শেষ ম্যাচে খেলতে পারেননি 'রান মেশিন' বিরাট। তাঁর বদলে ভারতীয় দলের ব্যাটন নিজের কাঁধে তুলে নিয়েছিলেন মুম্বইকর অজিঙ্কে রাহানে। ধরমশালায় আয়োজিত শেষ টেস্টে বিরাটের খামতি মিটিয়েছে গোটা দলের পারফরম্যান্স। তবে আইপিএলে বেঙ্গালুরু দল কি তাঁর 'শূন্যতা' পরিপূর্ণ করতে পারবে, প্রশ্ন ক্রিকেট মহলের। "১০০ শতাংশ ফিট হয়ে মাঠে নামতে আমার এখনও কয়েক সপ্তাহ সময় লাগবে", কাঁধের আঘাত যে বেশ গুরুতর এবং তা সম্পূর্ণ সারতেও যে সময় লাগবে অনেক দিন, তা স্পষ্ট করে দিয়েছেন খোদ ভারত অধিনায়ক বিরাট কোহলি। তবে বিরাট এও জানান, "কেরিয়ারে এমন চোট আঘাত লেগেই থাকে। এটা নিয়ে বেশি ভাবলে চলবে না, এগিয়ে যেতে হবে"। 

Updated By: Mar 28, 2017, 04:25 PM IST
চোটের কারণে আইপিএলেও ছিটকে যেতে পারেন বিরাট!

ওয়েব ডেস্ক: আইপিএল থেকে ছিটকে যেতে পারেন ভারত অধিনায়ক বিরাট কোহলি! কাঁধের চোটের কারণে বর্ডার-গাভাস্কর ট্রফির শেষ ম্যাচে খেলতে পারেননি 'রান মেশিন' বিরাট। তাঁর বদলে ভারতীয় দলের ব্যাটন নিজের কাঁধে তুলে নিয়েছিলেন মুম্বইকর অজিঙ্কে রাহানে। ধরমশালায় আয়োজিত শেষ টেস্টে বিরাটের খামতি মিটিয়েছে গোটা দলের পারফরম্যান্স। তবে আইপিএলে বেঙ্গালুরু দল কি তাঁর 'শূন্যতা' পরিপূর্ণ করতে পারবে, প্রশ্ন ক্রিকেট মহলের। "১০০ শতাংশ ফিট হয়ে মাঠে নামতে আমার এখনও কয়েক সপ্তাহ সময় লাগবে", কাঁধের আঘাত যে বেশ গুরুতর এবং তা সম্পূর্ণ সারতেও যে সময় লাগবে অনেক দিন, তা স্পষ্ট করে দিয়েছেন খোদ ভারত অধিনায়ক বিরাট কোহলি। তবে বিরাট এও জানান, "কেরিয়ারে এমন চোট আঘাত লেগেই থাকে। এটা নিয়ে বেশি ভাবলে চলবে না, এগিয়ে যেতে হবে"। 

৫ এপ্রিল থেকেই শুরু হতে চলেছে আইপিএল। আর বিরাটের 'শূন্যতা' রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে ইতিমধ্যেই চিন্তার কারণ হয়ে উঠেছে। উদ্বোধনী ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে বিরাটকে ছাড়াই মাঠে নামতে হবে গেইল, এবিডি, ওয়াটসনদের। তবে বেঙ্গালুরু ফ্রেঞ্চাইজি আশা করছে, বিরাট তাঁর চোট সারিয়েই ফিরে আসবেন এবং গোটা আইপিলে নিজেকে মেলে ধরবেন। (আইপিএলের জন্য ধরমশালায় খেলেননি বিরাট, বলার জন্য হজকে পাল্টা দিলেন গম্ভীর)

.