WT20, India vs Pakistan: রবির মহারণের আগে কড়া বার্তা দিলেন Virat Kohli

দুই প্রতিবেশী রাষ্ট্রের বাইশ গজের প্রতিদ্বন্দ্বিতা আলাদাই মাত্রা যোগ করে ব্যাট-বলের ব্যাটলে।

Updated By: Oct 21, 2021, 02:43 PM IST
WT20, India vs Pakistan: রবির মহারণের আগে কড়া বার্তা দিলেন Virat Kohli
বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: হাতে আর ঠিক তিন দিন। আগামী ২৪ অক্টোবর বহু প্রতিক্ষীত ভারত-পাকিস্তান (India vs Pakistan) ম্যাচ। রবিবাসরীয় ব্লকবাস্টারের পারদ ক্রমেই চড়ছে। টি-২০ বিশ্বকাপের মহামঞ্চে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি বিরাট কোহলি (Virat Kohli) বনাম বাবর আজম (Babazr Azam)। এই দুই প্রতিবেশী রাষ্ট্রের বাইশ গজের প্রতিদ্বন্দ্বিতা আলাদাই মাত্রা যোগ করে ব্যাট-বলের ব্যাটলে।
 
রবির মহারণের আগে ভারত অধিনায়ক কোহলি সোশ্যাল মিডিয়ায় একটা অন্যরকম বার্তা শেয়ার করলেন। তিনি তাঁর অ্যাপারেল ব্র্যান্ড 'রং' (Wrogn) এর টি-শার্ট গায়ে চাপিয়ে লিখলেন,  "লোকে আমায় জিজ্ঞাসা করে, রবিবারের বড় ম্যাচে আমি কি নার্ভাস?" আমার উত্তর বলে তিনি নিজের টি-শার্টটিকে ইঙ্গিত করেন।  'রং' অর্থাৎ ভুল। যদিও ইংরাজিতে রং বানানটি wrong, কোহলির ব্র্যান্ডের বানানটি যদিও আলাদ। কিন্তু মানেটা তিনি এটাই বোঝাতে চেয়েছেন।

আরও পড়ুন: WT20: ভারতীয় দলে Netflix ব্লকবাস্টার ঝড়! রোহিত-রাহুলরা খেললেন Squid Game

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের (WT20) অভিযান শুরু করবে ভারত। তার আগে দারুণ ছন্দে টিম ইন্ডিয়া (Team India)। ওয়ার্ম-আপ ম্যাচে ভারত ব্যাক-টু-ব্যাক ইংল্যান্ড ও অস্ট্রেলিয়াকে হেলায় হারিয়ে দিয়েছে। প্রথম প্রস্তুতি ম্যাচে সাহেবদের ৭ উইকেটে হারিয়ে দেওয়ার পর গত বুধবার অজিদের বিরুদ্ধে ৮ উইকেটে জিতেছে ভারত। বলাই যায় ভারত টগবগ করে ফুটছে।

গত ১৬ সেপ্টেম্বর কোহলি জানিয়ে ছিলেন যে,আসন্ন টি-২০ বিশ্বকাপই কুড়ি ওভারের ফর্ম্যাটে জাতীয় দলের অধিনায়ক হিসেবে তাঁর শেষ অভিযান। অর্থাৎ দেশের হয়ে কুড়ি ওভারের ফর্ম্যাটে খেললেও তিনি আর অধিনায়কত্ব করবেন না। কোহলি চাইবেন এবার মরুদেশে কাপ হাতে স্পর্শ করতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)