Virat Kohli Privacy Breach: চিঠি দিয়ে কোহলির কাছে ক্ষমা চাইল পারথের হোটেল, সাসপেন্ড হলেন সেই কর্মীও!

বিরাট কোহলির সঙ্গে ঘটে যাওয়া ন্যাক্কারজনক ঘটনার জন্য ক্ষমা চেয়ে নিল পারথের হোটেল। এর পাশাপাশি ওই হোটেল ভারতীয় ক্রিকেট দল এবং আইসিসি-র কাছেও ক্ষমা চেয়েছে।

Updated By: Oct 31, 2022, 03:38 PM IST
Virat Kohli Privacy Breach: চিঠি দিয়ে কোহলির কাছে ক্ষমা চাইল পারথের হোটেল, সাসপেন্ড হলেন সেই কর্মীও!
কোহলির কাছে ক্ষমা চেয়ে নিল পারথের হোটেল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলির (Virat Kohli) হোটেল রুমের ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল। এই ইস্যুতে সোমবার সোশ্যাল মিডিয়ায় সুনামি উঠে গিয়েছে। বিরাটরা ছিলেন পারথের ক্রাউন রিসোর্ট (Crown Resorts) হোটেলে। সেই হোটেল কর্তৃপক্ষ এবার চিঠি দিয়ে বিরাটের থেকে নিঃশর্ত ক্ষমা চেয়ে নিল তাঁর গোপনীয়তায় হস্তক্ষেপ করার জন্য। কোহলির অজান্তেই তাঁর ঘরের ভিডিয়ো রেকর্ড করে তা ছড়িয়ে দেওয়া হয়েছে ইন্টারনেটে। এই ঘটনার জন্য অজি মহারথী ডেভিড ওয়ার্নারও ফোঁস করে উঠেছেন। আসামীর কাঠগড়ায় হোটেল কর্তৃপক্ষ। এই প্রতিবেদনের সঙ্গে চিঠির প্রতিলিপি দেওয়া হল। 

ক্রাউন রিসোর্ট চিঠিতে মোটা হরফে লিখেছে, 'চূড়ান্ত হতাশাজনক'! 'আমাদের হোটেলে অতিথিদের নিরাপত্তা ও গোপনীয়তা সর্বাধিকার পায়। আমরা এই ঘটনায় অত্যন্ত হতাশ। আমরা আমাদের অতিথির কাছে অকপটে ক্ষমা চেয়ে নিচ্ছি। আমরা প্রয়োজনীয় পদক্ষেপ নেব। এরকম আচরণের ক্ষেত্রে আমাদের জিরো টলারেন্স নীতি। আমাদের মান কী, তা আমাদের টিম মেম্বারদের জানানো আছে। ক্রাউন অবিলম্বে পদক্ষেপ নিয়েছে বিষয়টি সংশোধনের জন্য। যে এই ঘটনার সঙ্গে জড়িত, তাঁকে সরিয়ে দেওয়া হয়েছে। মূল ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকেও তুলে নেওয়া হয়েছে। ক্রাউন তদন্ত চালাবে। প্রয়োজনীয় সেই সব পদক্ষেপ নেবে, যাতে এমন ঘটনা ভবিষ্যতে আর না হয়। আমরা ভারতীয় ক্রিকেট দল ও আইসিসি-র কাছেও ক্ষমা চেয়ে নিয়েছি। আমরা এক সঙ্গে এই ঘটনার তদন্তের স্বার্থে কাজ করব।'

আরও পড়ুন: Watch | Virat Kohli | T20 World Cup 2022: 'আমার প্রাইভেসি কোথায়?' কোহলির হোটেল রুমের ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল

কোহলি ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট করে লিখেছিলেন, 'আমি বুঝি যে, ফ্যানরা তাদের ফেভারিট প্লেয়ারদের দেখলে রোমাঞ্চিত হয়ে পড়ে। তাদের সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে থাকে। এই বিষয়টি নিয়ে আমি সবসময় প্রশংসা করেছি। কিন্তু এই ভিডিয়ো সাংঘাতিক। আমার প্রাইভেসি নিয়ে আমি ভীত। যদি আমি নিজের হোটেল রুমেই কোনও ব্যক্তিগত পরিসর না পাই, তাহলে সেটা আমি কোথায় প্রত্যাশা করতে পারি? এরকম ফ্য়ানাটিসিজম আমার কাছে একদমই ঠিক নয়। আমার গোপনীয়তায় ঢুকে পড়া হচ্ছে। দয়া করে মানুষের গোপনীয়তাকে সম্মান করতে শিখুন। তাদের বিনোদনের পণ্য ভাববেন না।' আগামী বুধবার ভারত অ্যাডিলেড ওভালে বাংলাদেশের বিরুদ্ধে খেলবে। কোহলিরা চলে এসেছেন অ্যাডিলেডে। সতীর্থদের সঙ্গে টিমবাসে ছবিও শেয়ার করেছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.