Watch: বার্মিংহ্যামে বুমরার ব্যাটে বিস্ফোরণ! সাজঘরে কোহলি-দ্রাবিড়ের উচ্ছ্বাস ভাইরাল

বুমরা ১৬ বলে ৩১ রানের অপরাজিত ইনিংস খেলেন। চারটি ৪ ও দু'টি ৬ মারেন তিনি। ইনিংসের ৮৪ তম ওভারে ৩৫ রান (৪,৫, ৬ (নো বল), ৪, ৪, ৪, ৬, ১) নিয়েছেন বুমরা।  

Updated By: Jul 2, 2022, 06:14 PM IST
Watch: বার্মিংহ্যামে বুমরার ব্যাটে বিস্ফোরণ! সাজঘরে কোহলি-দ্রাবিড়ের উচ্ছ্বাস ভাইরাল
বুমরার ব্যাটিং দেখে মোহিত দ্রাবিড়-কোহলি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঋষভ পন্থ (১৪৬) ও রবীন্দ্র জাদেজার (১০৪) জোড়া সেঞ্চুরিতে ভর করে, এজবাস্টন টেস্টে ৪১৬ রানে থামল ভারতের প্রথম ইনিংস। শনিবার দ্বিতীয় দিনে এজবাস্টনের আলো জ্বালিয়েছেন জাদেজা। শতরান হাঁকিয়েছেন তিনি। তবে ক্যামিও ইনিংস খেলে মন জয় করে নিয়েছেন ক্য়াপ্টেন জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। বুমরা ১৬ বলে ৩১ রানের অপরাজিত ইনিংস খেলেন। চারটি ৪ ও দু'টি ৬ মারেন তিনি।

এদিন ইনিংসের ৮৪ তম ওভারে স্টুয়ার্ট ব্রডকে ৩৫ রান (৪,৫, ৬ (নো বল), ৪, ৪, ৪, ৬, ১) নিয়েছেন বুমরা। টেস্ট ক্রিকেট এটাই এক ওভারে সর্ব্বোচ্চ রানের রেকর্ড। বুমরার ব্যাট হাতে বিস্ফোরণ দেখে সাজঘরে হেড কোচ রাহুল দ্রাবিড়, প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিরা লাফিয়ে ওঠেন। নন স্ট্রাইকার্স এন্ডে দাঁড়িয়ে মহম্মদ সিরাজও বুমরার ব্যাটিং দুর্দান্ত উপভোগ করেছেন। তাঁর হাসি মুখই সেটা বলে দিয়েছে।

জেমস অ্যান্ডারসনের এদিন ইংল্যান্ডের হয়ে ৫ উইকেট নিয়েছেন। ম্যাথিউ পটস নিয়েছেন ২ উইকেট। বেন স্টোকস ও জো রুট নিয়েছেন একটি করে উইকেট। এই টেস্টে কিন্তু ভারতের জেতার রীতিমতো সম্ভাবনা রয়েছে। এখন পুরোটাই ভারতীয় বোলারদের ওপর।

আরও পড়ুন: India vs England 5th Test: ৪১৬ রানে শেষ হল ভারতের প্রথম ইনিংস

আরও পড়ুনRavindra Jadeja: পন্থের পর এবার দুরন্ত সেঞ্চুরি রবীন্দ্র জাদেজার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.