ক্রিকেটহীন জীবন! কোলে নিয়ে পোষ্যদের আদরে ব্যস্ত ধোনি, দেখছে জিভা

আইপিএল দিয়ে বাইশ গজে প্রত্যাবর্তনের পরিকল্পনা করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু করোনার কারণে সব পরিকল্পনা ভেস্তে গিয়েছে

Updated By: Jun 5, 2020, 07:28 PM IST
 ক্রিকেটহীন জীবন! কোলে নিয়ে পোষ্যদের আদরে ব্যস্ত ধোনি, দেখছে জিভা

নিজস্ব প্রতিবেদন: এ যেন যত কাণ্ড ধোনিকে নিয়ে। কবে তিনি অবসর নেবেন সে নিয়ে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। কোমর বেঁধে আসরে নেমেছেন, স্ত্রী সাক্ষীও। ক্রিকেট থেকে যে তিনি এখনই অবসর নিচ্ছেন না সেটা একপ্রকার নিশ্চিত। তবে তাঁকে নিয়ে যাই হোক না কেন, ক্যাপ্টেন কুলকে কিছুই প্রভাবিত করতে পারে না। আসলে আইপিএল দিয়ে বাইশ গজে প্রত্যাবর্তনের পরিকল্পনা করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু করোনার কারণে সব পরিকল্পনা ভেস্তে গিয়েছে। তাই আপাতত ক্রিকেটহীন জীবন কাটছে মহেন্দ্র সিং ধোনির। সেখানেই এবার প্রিয় পোষ্যদের নিয়ে আদর করতে দেখা গেল মাহিকে।

এই লকডাউনে ফার্ম হাউসে বাইকে চড়ে, কিংবা ট্রাক্টর চালিয়ে আবার পোষ্যদের সঙ্গে মেয়ে জিভাকে নিয়ে নানা ভাবে সময় কাটিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে সেই সব ভিডিয়ো ভাইরাল হতে বেশি সময় নেয়নি। তবে ক্রিকেটহীন জীবনকেও ক্যাপ্টেন কুল উপভোগ করছেন।

এবার যে ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে সেটিতে দেখা যাচ্ছে, ঘরের মধ্যে প্রিয় দুই পোষ্যকে নিয়ে আদর করতে দেখা যাচ্ছে ধোনিকে। মেয়ে জিভা বাবার দিকে তাকিয়ে। আর গোটাটার ভিডিয়ো করেছেন ধোনির স্ত্রী সাক্ষী সিং।

 

আরও পড়ুন -  কব্জির মোচড়ে সেই পুরনো ফ্লিক...স্মৃতি উসকে দিলেন আজহার

.