close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

তৃতীয় ওয়ান ডে ম্যাচের আগে ক্যারিবিয়ান ক্রিকেটারদের সঙ্গে জলকেলিতে মাতলেন শিখর-শ্রেয়সরা

বুধবার সিরিজের শেষ তথা তৃতীয় একদিনের ম্যাচ।

Updated: Aug 13, 2019, 04:49 PM IST
তৃতীয় ওয়ান ডে ম্যাচের আগে ক্যারিবিয়ান ক্রিকেটারদের সঙ্গে জলকেলিতে মাতলেন শিখর-শ্রেয়সরা

নিজস্ব প্রতিবেদন : ক্যারিবিয়ান সফরে টি-টোয়েন্টি সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইট ওয়াশ করার পর একদিনের সিরিজেও ১-০ তে এগিয়ে টিম ইন্ডিয়া। বুধবার তৃতীয় একদিনের ম্যাচে নামার আগে ফুরফুরে মেজাজে টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Open water, the greenery and fresh air = bliss.

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on

 

প্রথম একদিনের ম্যাচটি বৃষ্টিতে ভেস্তে যাওয়ার পর দ্বিতীয় একদিনের ম্যাচ ডাক ওয়ার্থ লুইস নিয়মে জিতে নিয়েছে টিম ইন্ডিয়া। বুধবার সিরিজের শেষ তথা তৃতীয় একদিনের ম্যাচ। এই ম্যাচে হারলেও সিরিজ হারবে না টিম ইন্ডিয়া। অন্যদিকে গেইলরা হারলে সিরিজ পকেটে পুরে নেবে কোহলির দল। তাই টি-টোয়েন্টি সিরিজে হারের পর সম্মান রক্ষার ম্যাচ জিততে মরিয়া ক্যারিবিয়ানরা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

You can’t tell me I ain’t fly!

A post shared by Shreyas Iyer (@shreyas41) on

 

তৃতীয় একদিনের ম্যাচে মাঠে নামার আগে ক্যারিবিয়ান ক্রিকেটারদের সঙ্গে জলকেলিতে মেতে উঠলেন শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার, মায়াঙ্ক আগরওয়ালরা। অন্যদিকে ক্যারিবিয়ান ক্রিকেটারদের মধ্যে রয়েছেন কায়রন পোলার্ড, নিকোলাস পুরানরা। পোর্ট অব স্পেনের একটি পাহাড়ি লেকে শিখর ধাওয়ান, রোহিত শর্মা, শ্রেয়স আইয়ারদের বোট থেকে ডাইভিং করতে দেখা গেল৷ শ্রেয়স আইয়ার এবং শিখর ধাওয়ান সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ভিডিও পোস্ট করেছেন। ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে নিকোলাস পুরান, কায়রন পোলার্ডদের সঙ্গে ঋষভ পন্থ, খলিল আহমেদদের দড়ি ধরে ঝুলে জলে ঝাঁপিয়ে পড়তে দেখা যাচ্ছে।

আরও পড়ুন - ২০২২ সালে বার্মিংহাম কমনওয়েলথ গেমসে থাকছে মহিলাদের ক্রিকেট!