Virat Kohli র সেঞ্চুরির সংখ্যা তুলে ধরে তাঁকে কুর্নিশ করলেন David Warner

কোহলির থেকে পিছিয়ে থেকেও খারাপ লাগা নেই ওয়ার্নারের। উল্টে অজি মারকুটে ব্যাটসম্যান কোহলির এই আধিপত্যের কাছে মাথা নত করলেন। 

Updated By: May 23, 2021, 06:42 PM IST
Virat Kohli র সেঞ্চুরির সংখ্যা তুলে ধরে তাঁকে কুর্নিশ করলেন David Warner

নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে সক্রিয় আন্তর্জাতিক ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি সেঞ্চুরির মালিক বিরাট কোহলি (Virat Kohli)। ক্রিকেটের দুই ফর্ম্যাট মিলিয়ে ভারত অধিনায়কের ঝুলিতে রয়েছে ৭০টি শতরান। কোহলির ঠিক পরেই অস্ট্রেলিয়ার তারক ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার (David Warner)। তাঁর ঝুলিতে ৪৩টি সেঞ্চুরি। এরপর ভারতের রোহিত শর্মা (Rohit Sharma) ও নিউজিল্যান্ডের রস টেলর (Ross Taylor)। দুই ব্যাটসম্যানেরই রয়েছে ৪০টি করে সেঞ্চুরি। পাঁচে ওয়ার্নারের সতীর্থ স্টিভ স্মিথ (৩৮)।

আরও পড়ুন: COVID-19: পেট চালাতে দেশের আন্তর্জাতিক মহিলা ফুটবলারের মাথায় ইটের বোঝা!

কোহলির থেকে পিছিয়ে থেকেও খারাপ লাগা নেই ওয়ার্নারের। উল্টে অজি মারকুটে ব্যাটসম্যান কোহলির এই আধিপত্যের কাছে মাথা নত করলেন। কিং কোহলিকে কুর্নিশ করলেন ওয়ার্নার। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সক্রিয় আন্তর্জাতিক ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি সেঞ্চুরিকারীদের তালিকা সম্বলিত একটি ইনফোগ্রাফিক্স শেয়ার করেন ওয়ার্নার। তিনি লেখেন, "এটা বলা ভাল যে, আমরা কেউ বিরাটকে ধরছি না।" ঘটনাচক্রে কোহলির ৪৩টি সেঞ্চুরি শুধু ওয়ানডে ফর্ম্যাটেই আছে। যা ওয়ার্নারের মোট শতরানের (২৪টি ওয়ানডে, ১৮টি টেস্ট ও ১টি টি-২০) সংখ্যা। 

ভেস্তে যাওয়া আইপিএলে (IPL 2021) ওয়ার্নারের ক্যাপ্টেনসিতে সানরাইজার্স হায়দরাবাদ মুখ থুবড়ে পড়েছিল। ফলে টিম ম্যানেজমেন্ট তাঁকে ছেঁটে ফেলে কেন উইলিয়ামসনকে অরেঞ্জ আর্মির ক্যাপ্টেনসির গুরুভার তুলে দিয়েছিল। ওয়ার্নার নিজেও ব্যাট হাতে সেভাবে ছাপ রাখতে পারেননি। সব মিলিয়ে ওয়ার্নারের এবারের আইপিএল অভিজ্ঞতা একেবারেই ভাল ছিল না।

 

.