'পুলিসের মধ্যেও আমাদের চর আছে', ফের গম্ভীরকে প্রাণনাশের দিল জঙ্গিগোষ্ঠী ISIS-Kashmir

এই নিয়ে তৃতীয়বার প্রাণনাশের হুমকি পেলেন বিজেপি সাংসদ

Updated By: Nov 28, 2021, 01:53 PM IST
'পুলিসের মধ্যেও আমাদের চর আছে', ফের গম্ভীরকে প্রাণনাশের দিল জঙ্গিগোষ্ঠী ISIS-Kashmir

নিজস্ব প্রতিবেদন: ফের প্রাণনাশের হুমকি পেলেন বিজেপি সাংসদ গৌতম গম্ভীর (Gautam Gambhir)। ISIS Kashmir-র থেকে এই নিয়ে তৃতীয়বার প্রাণনাশের হুমকি পেলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। এবারের ইমেলে জঙ্গি সংগঠনটি জানিয়েছে, দিল্লি পুলিসেও (Delhi Police) তাঁদের 'চর' রয়েছে।

যে অ্যাড্রেস থেকে ইমেল পাঠানো হয়েছে সেটি হল-  isiskashmir@yahoo.com।  শনিবার বেলা ১টা ৩৭ নাগাদ গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) ইমেলটি পাঠানো হয়। ইমেলে ISIS Kashmir লিখেছে, "আপনাদের দিল্লি পুলিস এবং আইপিএস স্বেতা কিছু করতে পারবেন না। পুলিসের মধ্যেও আমাদের চর ছড়িয়ে রয়েছে। আমরা আপনার সম্পর্কে সমস্ত তথ্য পাচ্ছি।" গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) লেখা প্রথম ইমেলে জঙ্গি সংগঠনটি লেখে, "আমরা আপনাকে এবং আপনার পরিবারকে হত্যা করব।" দ্বিতীয় ইমেলে লেখা হয়, "গতকালই আপনাকে খুনের চেষ্টা করেছিলাম, কিন্তু একটুর জন্য ফসকে যান। বাঁচতে চাইলে রাজনীতি এবং কাশ্মীর ইস্য়ু থেকে দূরে থাকুন।"

এই ঘটনার পরই পুলিসের সঙ্গে যোগাযোগ করেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। দিল্লির রাজেন্দ্রনগরে তাঁর বাড়ির সামনে নিরাপত্তাও বৃদ্ধি করে দিল্লি পুলিস। ডেপুটি কমিশনার স্বেতা চৌহান জানান প্রয়োজনে নিরাপত্তা আরও বৃদ্ধি করা হবে । এছাড়াও কোথা থেকে ইমেলগুলো করা হচ্ছে সেটাও ট্র্যাক করার চেষ্টা করছে পুলিস।

আরও পড়ুন: IND vs NZ: ভারতের ব্যাটিং ভরাডুবি, বিশ্রাম নিক Rahane-Pujara! দাবি নেটিজেনদের

আরও পড়ুন: ISL 2021: ডার্বি হারের কী ব্যাখ্যা দিলেন Jose Manuel Diaz?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.