WATCH | West Bengal Police | IPL 2024: ধোনি শ্রদ্ধায় রাজ্য পুলিসের বিরাট বার্তা, নেটপাড়ার চর্চায় এই দুর্দান্ত পোস্ট

West Bengal Police Gives Stern Message On Overtaking With Dhoni Twist: পশ্চিমবঙ্গ পুলিসের অসাধারণ পোস্ট ফের নজর কেড়ে নিল। আইপিএলের চর্চিত ঘটনা নিয়েই রাজ্য়বাসীকে সড়ক নিরাপত্তা সচেতনতা নিয়ে বার্তা।

Updated By: Apr 10, 2024, 09:03 PM IST
WATCH | West Bengal Police | IPL 2024: ধোনি শ্রদ্ধায় রাজ্য পুলিসের বিরাট বার্তা, নেটপাড়ার চর্চায় এই দুর্দান্ত পোস্ট
ধোনি শ্রদ্ধায় রাজ্য় পুলিসের বিরাট বার্তা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলা, দিল্লি এবং মুম্বই পুলিস বারবার সোশ্য়াল মিডিয়ায় নজর কাড়ে। তাদের সচেতনতামূলক পোস্টেই থাকে সম্প্রতি ঘটে যাওয়া চর্চিত ইস্য়ুর প্রতিফলন। খেলদুনিয়াকে ঘিরেই তাদের বহু পোস্ট আবর্তিত হয়। এবার রাজ্য় পুলিস সড়ক নিরাপত্তা সচেতনতা নিয়ে পোস্ট করল আইপিএল (IPL 2024) ছুঁয়ে। এর সঙ্গেই পুলিস শ্রদ্ধা জানাল কিংবদন্তি এমএস ধোনিকে (MS Dhoni)।

টানা তিন ম্য়াচ জেতা কলকাতা নাইট রাইডার্সের অশ্বমেধের ঘোড়া থামিয়ে দিয়েছে চেন্নাই সুপার কিংস। চারে চার করার লক্ষ্যে নেমে মুখ থুবড়ে পড়েছিল শ্রেয়স আইয়াররা। গত রবিবার, চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে টস হেরে, প্রথমে ব্য়াট করে কেকেআর মাত্র ১৩৭ রান করে। জবাবে রুতুরাজ গায়কোয়াড়ের 'ইয়েলো আর্মি' ১৪ বল হাতে রেখেই সাত উইকেটে ম্য়াচ বার করে নেয়। 

আরও পড়ুন: WATCH | Rohit Sharma | IPL 2025: মুম্বই ছাড়ছেন রোহিত! এবার পরনে এই জার্সি, ইউটিউবে বিস্ফোরক ভিডিয়ো

কলকাতার রান তাড়া করতে নেমে চেন্নাই ১৬.৫ ওভারে তৃতীয় উইকেট হারায়। ততক্ষণে চেন্নাইয়ের স্কোরবোর্ডে উঠে গিয়েছিল ১৩৫ রান। জয়ের দুয়ারেই চলে এসেছিল সিএসকে। শিবম দুমে ১৮ বলে ২৮ রান করে বৈভব অরোরার বলে ক্লিন বোল্ড হয়ে যান। আর এরপরেই চেন্নাইয়ের দর্শক ধোনির নামে জয়ধ্বনি দিতে শুরু করে দেন। কারণ তাঁরা প্রিয়তম ধোনিকে ব্য়াট হাতে মাঠে দেখার জন্য় অপেক্ষার প্রহর গুণতে শুরু করেন। 

দর্শক জানেন যে, এবার কিংবদন্তিই নামবেন মাঠে। আর এই দৃশ্য বারবার দেখা যাবে না বা বেশিদিনও দেখা যাবে না। ফলে তারা এই মুহূর্তকে মনের মণিকোঠায় আজীবন রেখে দিতে চান। ঠিক এমন সময়ে সকলকে চমকে দিয়ে ধোনির আগে মাঠে ব্য়াট করতে নেমে আসেন জাদেজা। যা দেখে গ্য়ালারিতে থমকে যায়। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্য়েই জাদেজা ইউটার্ন নিয়ে হাসি মুখে ফিরে যান ড্রেসিংরুমে। নেমে পড়েন ধোনি। গ্য়ালারি ফেটে পড়ে করতালিতে। এই ঘটনার ভিডিয়ো পোস্ট করে রাজ্য় পুলিস ক্য়াপশন দিয়েছে, 'রাস্তায় ওভারটেক কখনওই নয়। যাঁর আগে যাওয়ার, যেতে দিতে হয়!' এর সঙ্গেই জুড়ে দেওয়া হয়েছে #SafeDriveSaveLife

আরও পড়ুন: MS Dhoni | Rahmanullah Gurbaz | IPL 2024: নাইট ক্রিকেটারের স্বপ্নের 'থালা'দর্শন, গুরুমন্ত্রের সঙ্গেই প্রাপ্তি উপহারও

 

 
 
Loaded2.67%
 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.