বেঙ্গালুরুর জনবহুল রাস্তায় মেয়েকে নিয়ে হাঁটতে বেরোলেন ওয়ার্নার

আপনি যদি নিয়মিত ক্রিকেটের দর্শক হন, তাহলে ডেভিড ওয়ার্নারের মেয়েকে নিশ্চয়ই চেনেন। কারণ, ওয়ার্নার বোধহয় এমন ক্রিকেটার, যিনি কোনওমতেই তাঁর মেয়েকে কাছছাড়া করতে চান না। তাই ম্যাচ শেষ হলেই ঠিক মেয়ে ইভিকে নিয়ে নেমে পড়েন মাঠে। ইভির সঙ্গে খুনসুটির প্রচুর ছবিও তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এবার আর মাঠে বা ঘেরা কোনও জয়গায় নয়। মেয়ে ইভিকে নিয়ে অজি ওপেনার হাঁটতে বেরোলেন কিনা একেবারে বেঙ্গালুরুর জনবহুল রাস্তায়।

Updated By: Mar 3, 2017, 03:49 PM IST
 বেঙ্গালুরুর জনবহুল রাস্তায় মেয়েকে নিয়ে হাঁটতে বেরোলেন ওয়ার্নার

ওয়েব ডেস্ক: আপনি যদি নিয়মিত ক্রিকেটের দর্শক হন, তাহলে ডেভিড ওয়ার্নারের মেয়েকে নিশ্চয়ই চেনেন। কারণ, ওয়ার্নার বোধহয় এমন ক্রিকেটার, যিনি কোনওমতেই তাঁর মেয়েকে কাছছাড়া করতে চান না। তাই ম্যাচ শেষ হলেই ঠিক মেয়ে ইভিকে নিয়ে নেমে পড়েন মাঠে। ইভির সঙ্গে খুনসুটির প্রচুর ছবিও তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এবার আর মাঠে বা ঘেরা কোনও জয়গায় নয়। মেয়ে ইভিকে নিয়ে অজি ওপেনার হাঁটতে বেরোলেন কিনা একেবারে বেঙ্গালুরুর জনবহুল রাস্তায়।

আরও পড়ুন কোহলিকে বিরাট প্রশংসা করলেন সৌরভ

ওয়ার্নার আর তাঁর মেয়ে ইভিকে এভাবে প্রকাশ্য রাস্তায় হাঁটতে দেখে শুরুতে হতচকিত হয়ে যায় পথচারীরা। চমক কাটতেই প্রিয় তারকার সঙ্গে ছবি তুলতে মেতে ওঠেন পথচারীরা। একের পর এক আব্দার আসতে থাকে ওয়ার্নারের সঙ্গে সেলফি তোলার জন্য। কাউকে ফেরাননি ওয়ার্নারও। দিব্যি ভক্তদের আব্দার মেটাতে থাকেন তিনি। কিন্তু ছোট্ট ইভির ওসবে ভ্রুক্ষেপও ছিল না। সে তখন হাঁটতেই ব্যস্ত। দেখেই নিন ওয়ার্নার আর ইভির সেই হাঁটার ছবি।

আরও পড়ুন  সৌরভ গাঙ্গুলিকে বিতর্কে জড়ালেন পারভেজ রসুলের বাবা গুলাম রসুল