SA Vs IND, 1st ODI, Live Streaming: কখন, কোথায় আর কীভাবে দেখবেন ম্যাচ? জানুন সবিস্তারে

টেস্ট এখন অতীত, এবার শুরু পঞ্চাশ ওভারের ল়ড়াই।

Updated By: Jan 18, 2022, 05:05 PM IST
SA Vs IND, 1st ODI, Live Streaming: কখন, কোথায় আর কীভাবে দেখবেন ম্যাচ? জানুন সবিস্তারে
এবার মিশন ওয়ানডে

নিজস্ব প্রতিবেদন: টেস্টে সিরিজ অতীত! এবার দক্ষিণ আফ্রিকায় মিশন ওয়ানডে। কেএল রাহুলের নেতৃত্বে পঞ্চাশের ওভারের সংস্করণে খেলবে টিম ইন্ডিয়া। সাদা বলের ক্রিকেটে অধিনায়কত্ব খোয়ানোর পর কোহলির খেলার কথা ছিল নতুন ক্যাপ্টেন রোহিত শর্মার নেতৃত্বেই। কিন্তু চোটের কারণে রোহিত ম্যান্ডেলার দেশে না আসায় রাহুলের হাতেই উঠেছে ক্যাপ্টেনসির ব্যাটন। সহ-অধিনায়ক হয়েছেন জসপ্রীত বুমরা। পার্লের বোল্যান্ড পার্কে রাহুলের টিম ইন্ডিয়া গতকাল ও আজ অর্থাৎ মঙ্গলবার অনুশীলন সেরেছে। এই প্রতিবেদনে রইল কখন, কোথায় আর কীভাবে দেখবেন ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম ওয়ানডে ম্যাচ? 

আরও পড়ুন: SAvsIND: সবার নজরে Virat Kohli, Siraj না Bhuvneshwar Kumar, কেমন হবে প্রথম একাদশ?

আগামিকাল ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শুভারম্ভ। খেলা হবে পার্লের বোল্যান্ড পার্কে। ঠিক দু'দিন পর এই মাঠেই সিরিজের দ্বিতীয় ওয়ানডে হবে। ২৩ জানুয়ারি সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে কেপটাউনের নিউল্যান্ডসে। যেখানে ভারত টেস্ট সিরিজের শেষ ম্য়াচ খেলেছে। গতবার দক্ষিণ আফ্রিকা সফরে এসে টেস্ট সিরিজ খুইয়ে ওয়ানডে সিরিজ জিতেছিল। দেখা যাক এবারও সেরকমটা হয় কিনা! আশায় ফ্য়ানরা।

ম্যাচ ও সম্প্রচারের বিস্তারিত তথ্য:

ম্যাচ: দক্ষিণ আফ্রিকা বনাম ভারত প্রথম ওয়ানডে, (আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অন্তর্ভুক্ত)

তারিখ: ১৯ জানুয়ারি (বুধবার)

সময়: ভারতীয় সময় খেলা শুরু দুপুর ২টো থেকে (দক্ষিণ আফ্রিকায় তখন রাত ১০টা ৩০ মিনিট)

ভেন্যু: বোল্যান্ড পার্ক, পার্ল

টিভি চ্যানেল: Star Sports 1/HD, Star Sports 1 Hindi/HD

অনলাইন স্ট্রিমিং: Disney+ Hotstar

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের পুরো স্কোয়াড: কেএল রাহুল (KL Rahul), শিখর ধাওয়ান (Shikhar Dhawan), রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad), বিরাট কোহলি (Virat Kohli), শ্রেয়স আইয়ার (Shreyas Iyer), সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer), ঋষভ পন্থ (Rishabh Pant), ঈশান কিশান (Ishan Kishan), আর অশ্বিন (R Ashwin), যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal), আর অশ্বিন (R Ashwin),জসপ্রীত বুমরা (Jasprit Bumrah), ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar), দীপক চাহার (Deepak Chahar), প্রসিদ্ধ কৃষ্ণা (Prasidh Krishna), শার্দূল ঠাকুর (Shardul Thakur), মহম্মদ সিরাজ (Md. Siraj), জয়ন্ত যাদব (Jayant Yadav) ও  নভদীপ সাইনি (Navdeep Saini)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.