‘ইন্দিরানগর কা গুন্ডা’ Dravid বাস্তবেও মেজাজ হারান MS Dhoni র ওপর!

সম্প্রতি 'ক্রেড' (ক্রেডিট কার্ডের পেমেন্ট নিয়ে এই সংস্থা কাজ করে) এর বিজ্ঞাপনে এক অন্যই রাহুল দ্রাবিড়কে (Rahul Dravid) দেখেছে দেশবাসী। চিত্রনাট্যের প্রয়োজনে অত্যন্ত ঠান্ডা মাথার দ্রাবিড় উত্তেজনার বশে শুধুই চিৎকার-চেঁচামেচিই করলেন না, দেশের প্রাক্তন কিংবদন্তিকে অন্যের গাড়ির কাঁচ ভাঙতেও দেখা গিয়েছিল। আর রণংদেহী দ্রাবিড় নিজেকে ‘ইন্দিরানগর কা গুন্ডা’ বলে দাবি করেছিলেন। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় #IndiranagarKaGunda ট্রেন্ডিং শুরু হয়। বিজ্ঞাপনেই নয়, দ্রাবিড় বাস্তবেও মেজাজ হারিয়ে ছিলেন খেলার মাঠে। বেজায় চটেছিলেন দেশের বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক এমএস ধোনির (MS Dhoni) ওপর।

Updated By: Apr 11, 2021, 07:08 PM IST
‘ইন্দিরানগর কা গুন্ডা’ Dravid বাস্তবেও মেজাজ হারান MS Dhoni র ওপর!

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি 'ক্রেড' (ক্রেডিট কার্ডের পেমেন্ট নিয়ে এই সংস্থা কাজ করে) এর বিজ্ঞাপনে এক অন্যই রাহুল দ্রাবিড়কে (Rahul Dravid) দেখেছে দেশবাসী। চিত্রনাট্যের প্রয়োজনে অত্যন্ত ঠান্ডা মাথার দ্রাবিড় উত্তেজনার বশে শুধুই চিৎকার-চেঁচামেচিই করলেন না, দেশের প্রাক্তন কিংবদন্তিকে অন্যের গাড়ির কাঁচ ভাঙতেও দেখা গিয়েছিল। আর রণংদেহী দ্রাবিড় নিজেকে ‘ইন্দিরানগর কা গুন্ডা’ বলে দাবি করেছিলেন। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় #IndiranagarKaGunda ট্রেন্ডিং শুরু হয়। বিজ্ঞাপনেই নয়, দ্রাবিড় বাস্তবেও মেজাজ হারিয়ে ছিলেন খেলার মাঠে। বেজায় চটেছিলেন দেশের বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক এমএস ধোনির (MS Dhoni) ওপর।

আরও পড়ুন: IPL 2021, SRH vs KKR: কলকাতার কাঁটা হবেন এই বোলাররা! তালিকা দিলেন Ashish Nehra

'ক্রিকবাজ'-এর হয়ে একটি ভিডিও-তে কথোপকথনে মেতেছিলেন বীরেন্দ্র শেহওয়াগ (Virendra Sehwag) ও আশিস নেহরা (Ashish Nehra)। দেশের প্রাক্তন পেসারই জানিয়েছেন যে, তিনি দ্রাবিড়কে একবার বিরাট রাগতে দেখেছিলেন ধোনির ওপর। নেহরা বলছেন, "আমি রাহুল দ্রাবিড়কে রাগতে দেখেছিলাম। আমরা তখন পাকিস্তান ট্যুরে। ধোনি তখন দলে নতুন। ধোনি এমন একটা শট নিয়েছিল যার জন্য পয়েন্টে ক্যাচ উঠে গিয়েছিল। দ্রাবিড় প্রচণ্ড রেগে গিয়ে ধোনিকে বলেছিল, এভাবে তুমি খেললে, খেলাটাই শেষ করে দেবে। আমি দ্রাবিড়ের ইংরাজি শুনে চমকে গিয়েছিলাম। অর্ধেক বুঝতেই পারিনি। পরে ধোনি যখন ব্যাট করতে নেমেছিল, আমি দেখলাম ও সেভাবে শট নিচ্ছিল না। আমি ওকে জিজ্ঞসা করেছিলান, যে ঠিক কী হয়েছিল? ধোনি বলেছিল, ও আর দ্রাবিড়ের কাছে বকা খেতে চায় না। ও ঠান্ডা মাথায় ম্যাচ শেষ করেই ফিরে আসতে চায় বলেছিল।"