সৌরভ গাঙ্গুলিকেও টপকে গেলেন মহেন্দ্র সিং ধোনি

সৌরভ গাঙ্গুলিকেও টপকে গেলেন মহেন্দ্র সিং ধোনি। যদিও টপকাতে পারলেন না, সদাগোপান রমেশকে। অবশ্য ধোনির এই রেকর্ড মোটেই গর্বের নয়। বরং, খানিকটা লজ্জারই। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অ্যান্টিগাতে চতুর্থ একদিনের ম্যাচে হাফ সেঞ্চুরি করতে ধোনি নিয়েছিলেন ১০৮ বল! গত ১৮ বছরে করা কোনও ভারতীয়র এটাই সবথেকে ধীরগতির হাফ সেঞ্চুরি।

Updated By: Jul 4, 2017, 11:47 AM IST
সৌরভ গাঙ্গুলিকেও টপকে গেলেন মহেন্দ্র সিং ধোনি

ওয়েব ডেস্ক: সৌরভ গাঙ্গুলিকেও টপকে গেলেন মহেন্দ্র সিং ধোনি। যদিও টপকাতে পারলেন না, সদাগোপান রমেশকে। অবশ্য ধোনির এই রেকর্ড মোটেই গর্বের নয়। বরং, খানিকটা লজ্জারই। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অ্যান্টিগাতে চতুর্থ একদিনের ম্যাচে হাফ সেঞ্চুরি করতে ধোনি নিয়েছিলেন ১০৮ বল! গত ১৮ বছরে করা কোনও ভারতীয়র এটাই সবথেকে ধীরগতির হাফ সেঞ্চুরি।

আরও পড়ুন জল্পনা শেষ, জানুন নয়া কোচের দৌড়ে আপাতত এগিয়ে কে

যদিও একদিনের ক্রিকেটে কোনও ভারতীয় ক্রিকেটারের সবথেকে ধীরগতির হাফসেঞ্চুরির রেকর্ড রয়েছে সদাগোপান রমেশের দখলে। ১৯৯৯ সালে নাইরোবিতে কেনিয়ার বিরুদ্ধে রমেশ ৫০ করেছিলেন ১১৬ বলে! এই লজ্জার পরিসংখ্যানে তৃতীয় স্থানে রয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। তিনি ২০০৫ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে ৫০ করতে নিয়েছিলেন ১০৫ বল। ধোনি নিশ্চয়ই অ্যান্টিগায় করা তাঁর এমন মন্থর ব্যাটিং শীঘ্রই ভুলতে চাইবেন।

আরও পড়ুন  ক্রিকেটার না হলে কী হতেন হরভজন সিং, জানালেন বীরেন্দ্র সেহবাগ

.