IPL 2022: Ambati Rayudu চাইছেন CSK-এর হয়েই খেলতে, কারণটা MS Dhoni

বিগত চার মরসুমে রায়ডু সিএসকে-র জার্সিতে ৬১ ম্যাচে ১৫০০ রান করেছেন ৩৪-এর গড়ে। একটি সেঞ্চুরি ও ৭টি হাফ-সেঞ্চুরি করেন তিনি। 

Updated By: Dec 28, 2021, 06:38 PM IST
IPL 2022:  Ambati Rayudu চাইছেন CSK-এর হয়েই খেলতে, কারণটা MS Dhoni
আম্বাতি রায়ডু ও এমএস ধোনি

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন ভারতীয় ব্যাটার আম্বাতি রায়ডু (Ambati Rayudu) আচমকাই আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাসের সিদ্ধান্ত নিয়েছিলেন। ২০২৯ ক্রিকেট বিশ্বকাপের (2019 ICC Cricket World Cup) দলে সুযোগ না পাওয়ায় অভিমানে দেশের জার্সি তুলে রাখেন। ভারতের হয়ে না খেলেলও ঘরোয়া ক্রিকেটে ও আইপিএলে তিনি খেলছেন। শেষ চার মরসুমে তিনি চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings, CSK) অন্যতম সেরা যোদ্ধা হিসাবে নিজেকে প্রমাণিত করেছেন। দুরন্ত ক্রিকেট উপহার দিয়েছেন তিনি। ২০১৮ মরসুমে রায়ডু আগুনে মেজাজে ব্যাট করেছিলেন। ১৬ ম্যাচে ৬০২ রান করেন ৪৩-এর গড়ে। রায়ডুর স্ট্রাইক রেট ছিল ১৪৯.৭৫।   রায়ডু চাইছেন যে, আসন্ন আইপিএলে হলুদ জার্সিতেই খেলতে। 

 আগামী বছর আইপিএলে হবে মেগা নিলাম। ৭ এবং ৮ ফেব্রুয়ারি ধরে বেঙ্গালুরুতে চলবে অনুষ্ঠান। রায়ডু সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, "আমি যতদিন ভাল ফর্মে থাকব এবং ফিট থাকব ততদিন খেলব। আরও তিন বছর খেলার জন্য আমি প্রস্তুত। আমার ফিটনেস নিয়ে কঠোর পরিশ্রম করছি। সম্প্রতি বিজয় হাজারে ট্রফিতে ছয়দিনে পাঁচটি ওয়ানডে খেলেছি। ভাল গিয়েছে টুর্নামেন্ট। আমার সঙ্গে সিএসকে-র খুব স্পেশ্যাল সম্পর্ক। আমরা জোড়া আইপিএল জিতেছি। একটি ফাইনাল খেলেছি। ২০১৮ সত্যিই ভীষণ স্পেশ্যাল ছিল। ট্রফি জয় ভুলব না। এই দলের ক্য়াপ্টেন ধোনি ভাই। আমার ওপর তার বিরাট প্রভাব। আমার ভেতরের সেরাটা বার করে আনতে পারে সে। শুধু আমারই নয়,দলের সকলের ক্ষেত্রেই কথাটা প্রযোজ্য। আমি অবশ্যই সিএসকে-র হয়ে খেলতে চাই। যদিও আমার সঙ্গে এই নিয়ে কোনও কথা হয়নি এখনও। কিন্তু আশা করছি ওই দলে আমাকে নেওয়া হবে। ফের এক সঙ্গে সফল হব। ২০১৯ বিশ্বকাপে সুযোগ না পেয়ে হতাশ হয়েছি ঠিকই। তবে আমার প্রত্যাবর্তন উৎসর্গ করেছি সিএসকে-কে। ওরা যেভাবে আমাকে সেই পর্যায় থেকে বার করে আনে, তার জন্য আমি ধন্য়বাদ জানাই।" 

আরও পড়ুন: Jasprit Bumrah: বিরাট ধাক্কা! চোট পেয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়লেন বুমরা, বিবৃতি দিল বিসিসিআই

বিগত চার মরসুমে রায়ডু সিএসকে-র জার্সিতে ৬১ ম্যাচে ১৫০০ রান করেছেন ৩৪-এর গড়ে। একটি সেঞ্চুরি ও ৭টি হাফ-সেঞ্চুরি করেন তিনি। চেন্নাই সুপার কিংস রবীন্দ্র জাদেজা (১৬ কোটি), মহেন্দ্র সিং ধোনি (১২ কোটি), মঈন আলি (৮ কোটি) ও রুতুরাজ গায়কোয়াড়কে (৬ কোটি) ধরে রেখেছে। এবার দেখা যাক রায়ডুকে তারা রেখে দেয় কিনা!  

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.