IPL 2022 Auction,Wriddhiman Saha: প্রায় ২ কোটি টাকায় বাংলার ঋদ্ধিমান গুজরাতে

নিলামের দ্বিতীয় দিনে ঋদ্ধিমান সাহাকে নিল গুজরাত টাইটান্স।

Updated By: Feb 13, 2022, 08:38 PM IST
IPL 2022 Auction,Wriddhiman Saha: প্রায় ২ কোটি টাকায় বাংলার ঋদ্ধিমান গুজরাতে
ঋদ্ধিমান সাহা

নিজস্ব প্রতিবেদন: ঠিক ২৪ ঘণ্টার মধ্যে ঘুরে গেল ঋদ্ধিমান সাহার (Wriddhiman Saha) ভাগ্যের চাকা। গতকাল অর্থাৎ শনিবার আইপিএল নিলামের (IPL 2022 Auction) প্রথম দিন বঙ্গজ উইকেটকিপার-ব্যাটারারে স্ট্যাটাস ছিল অবিক্রিতি। ১০ ফ্র্যাঞ্চাইজির কেউই তাঁকে নেওয়ার ইচ্ছা প্রকাশ করেনি নিলাম মঞ্চে। কিন্তু নিলামের দ্বিতীয় দিন রবির রাতে ভারতের সর্বকালের অন্যতম সেরা উইকেটকিপার-ব্যাটারকে নিল আইপিএলের নয়া ফ্র্যাঞ্চাইজি গুজরাত টাইটান্স (Gujrat Titans)।

১ কোটি টাকার বেস প্রাইজে থাকা ঋদ্ধিমানের জন্য তারা খরচ করল ১ কোটি ৯০ লক্ষ টাকা। আহমেদাবাদের ফ্র্যাঞ্চাইজি গতকাল মহম্মদ শামিকে ৬ কোটি ২৫ লক্ষ টাকায় দলে নিয়েছিল। ঋদ্ধিমান পাচ্ছেন শামিকে। যিনি তাঁর রাজ্য ও জাতীয় দলের দীর্ঘদিনের সতীর্থ। ৩৭ বছরের ঋদ্ধি এই নিয়ে পাঁচ নম্বর আইপিএল ফ্র্যাঞ্চাইজিতে খেলবেন। এর আগে কলকাতা, চেন্নাই, পঞ্জাব ও হায়দরাবাদে তিনি খেলেছেন। এবার স্টেশন আহমেদাবাদ।

আরও পড়ুন: Writtick Chatterjee, Exclusive: আইপিএলে সুযোগ পেয়েও বাংলার অলরাউন্ডারের লক্ষ্য রঞ্জি ট্রফি

এই মুহূর্তে ঋদ্ধিমানকে নিয়ে তোলপাড় ভারতীয় ক্রিকেট। টিম ইন্ডিয়ার থিঙ্কট্যাঙ্ক নাকি 'পাপালি'র জন্য জাতীয় দলের দরজা বন্ধ করে দিয়েছে। সবচেয়ে বড় কথা হল টিম ম্যানেজমেন্টের এক সিনিয়র সদস্য নাকি ঋদ্ধিকে যাবতীয় ব্যাপারটা বুঝিয়েও বলেছেন! তাঁকে নাকি বলে দেওয়া হয়েছে যে 'বয়স বড় বালাই'। তাই এ বার সরে যেতেই হবে!সামনের দিকে তাকিয়ে এগিয়ে যেতে চায় ভারতীয় দল (Team India)। ঘরের মাঠে আসন্ন শ্রীলঙ্কা সিরিজে টেস্ট দল থেকে বাদ পড়তে পারেন চার সিনিয়র তারকা ক্রিকেটার। এমনটাই রিপোর্ট।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ শেষ করার পরেই শ্রীলঙ্কা চলে আসছে ভারতে (Sri Lanka tour of India 2022) । জোড়া টেস্ট ও তিনটি টি-২০ ম্যাচ খেলবে ভারত-শ্রীলঙ্কা (India vs Sri Lanka)। রিপোর্ট বলছে ঋদ্ধিমান ছাড়া ইশান্ত শর্মা (Ishant Sharma), অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane) ও চেতেশ্বর পূজারাকে (Cheteshwar Pujara) বাদ দিতে পারে টিম ম্য়ানেজমেন্ট। ঋদ্ধি জানিয়ে দিয়েছেন যে, শ্রীলঙ্কা সফরে সুযোগ না পেলেও, অবসরের ভাবনা নেই তাঁর।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.