Yuvraj Singh-MS Dhoni: 'কেরিয়ারের শেষ দিকে ধোনি প্রচুর সমর্থন পেয়েছিল! সবাই পায় না'

"মাহি তাঁর কেরিয়ারের শেষ দিকে বিরাট এবং রবি শাস্ত্রীর থেকে প্রচুর সমর্থন পেয়েছে। ওরা ওকে বিশ্বকাপ পর্যন্ত নিয়ে গিয়েছিল।"

Updated By: May 2, 2022, 09:02 PM IST
Yuvraj Singh-MS Dhoni: 'কেরিয়ারের শেষ দিকে ধোনি প্রচুর সমর্থন পেয়েছিল! সবাই পায় না'
ফের ধোনিকে বিঁধলেন যুবরাজ

নিজস্ব প্রতিবেদন: যুবরাজ সিং (Yuvraj Singh) বারবার বুঝিয়ে দিয়েছেন যে, তাঁর সঙ্গে ভারতীয় টিম ম্যানেজমেন্ট ঠিক আচরণ করেনি। একাধিক সাক্ষাৎকারে সেকথা বলেছেন ভারতের প্রাক্তন বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার। এবার যুবরাজ ভারতের কিংবদন্তি অধিনায়ক এমএস ধোনিকে (MS Dhoni) বিঁধলেন। যুবি সাফ বলছেন যে, ধোনির মতো সুযোগ অনেকেই পাননি।

এক বেসরকারি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে যুবি বলেন,"যখন কোচ এবং ক্যাপ্টেনের সমর্থন থাকে, তখন বিষয়টা অন্যরকম হয়। মাহি তাঁর কেরিয়ারের শেষ দিকে বিরাট এবং রবি শাস্ত্রীর থেকে প্রচুর সমর্থন পেয়েছে। ওরা ওকে বিশ্বকাপ পর্যন্ত নিয়ে গিয়েছিল। ও সাড়ে তিনশ ম্যাচ খেলে। আমার মনে হয় ভারতীয় ক্রিকেটে সমর্থন অনেক বড় ব্যাপার। সবাই সেই সমর্থন পায় না। হরভজন সিং (Harbhajan Singh), বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag), ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman) ও গৌতম গম্ভীরের (Gautam Gambhir) মতো গ্রেট ক্রিকেটাররারও ধোনির মতো সমর্থন পায়নি। যখন কেউ ব্য়াট করতে নেমে জানে যে, তাঁর মাথায় ওপর খাঁড়া ঝুলছে। তাহলে সে কীকরে খেলায় মনোযোগ দিয়ে সেরাটা উজার করে দেবে। এটা কোনও অজুহাত নয়। তবে ২০১১ সালের পর থেকে আলাদা আলাদা কোচের সঙ্গে বিষয়টি আলাদা হয়েছে।"

যুবরাজ অতীতে একাধিকবার বিভিন্ন ইস্যুতে ধোনিকে বিঁধেছেন। এবারও সেই পথেই হাঁটলেন। ধোনি-যুবরাজের যুগলবন্দিতে দেশের জার্সিতে ঐতিহাসিক সব পার্টনারশিপ রয়েছে। তাঁরা এক সঙ্গে দেশকে কুড়ি ও পঞ্চাশ ওভারের বিশ্বকাপ জিতিয়েছেন।

আরও পড়ুন: Exclusive, IPL 2022: অখ্যাত Mohsin-এর কাছে নাকি Shami-র থেকে বেশি রসদ আছে! কেন এমন দাবি করলেন ছোটবেলার কোচ?

আরও পড়ুনKapil Dev: কঠোর পরিশ্রমে সচিন হওয়া যায়, নাহলে কাম্বলি হতে হয়! বলছেন কপিল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.