গেইলকে 'বাহুবলে' হারিয়ে দিলেন রোগাপাতলা চাহাল!

ক্যারিবিয়ান দৈত্য। মারকুটে ব্যাটম্যান। তাঁর মতো যখন তখন চার ছক্কা হাঁকাতে খুব কম ক্রিকেটারকেই দেখা যায়। তাঁর চেহারা দেখলে একবারও মনে হয় না, তাঁর জীবনে ভয় বলে কোনও শব্দ রয়েছে। হ্যাঁ, ঠিকই ধরেছেন। ক্রিস গেইলের কথাই বলছি। যিনি নিজে এমন বিধ্বংসী, তিনি কিনা হেরে গেলেন রোগা পাতলা যযুবেন্দ্র চাহালের কাছে! কিন্তু জানেন কিসে?

Updated By: Apr 15, 2016, 05:19 PM IST
গেইলকে 'বাহুবলে' হারিয়ে দিলেন রোগাপাতলা চাহাল!

ওয়েব ডেস্ক: ক্যারিবিয়ান দৈত্য। মারকুটে ব্যাটম্যান। তাঁর মতো যখন তখন চার ছক্কা হাঁকাতে খুব কম ক্রিকেটারকেই দেখা যায়। তাঁর চেহারা দেখলে একবারও মনে হয় না, তাঁর জীবনে ভয় বলে কোনও শব্দ রয়েছে। হ্যাঁ, ঠিকই ধরেছেন। ক্রিস গেইলের কথাই বলছি। যিনি নিজে এমন বিধ্বংসী, তিনি কিনা হেরে গেলেন রোগা পাতলা যযুবেন্দ্র চাহালের কাছে! কিন্তু জানেন কিসে?

এনজয় কীভাবে করতে হয়, সেটা গেইলের কাছ থেকে শেখা দরকার। তিনি এমন একজন ক্রিকেটার যাঁর চোখে মুখে কখনও চিন্তার লেশ মাত্র দেখা যায় না। ম্যাচের সময় তিনি যে কোনও বলে চার ছক্কা মেরে মেরে বোলারদের ধ্বংস করে দেন। আর ম্যাচের বাইরে সারাক্ষণ নানারকম মজাদার কাণ্ডকারখানা করে কাটান। এমনই একটি মজাদার ভিডিও তিনি ফেসবুকে পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে তিনি যযুবেন্দ্র চাহালের সঙ্গে পাঞ্জা লড়ছেন। ক্রিস গেইলকে যাঁরা চেনেন তাঁদের সবারই মনে হবে, যযুবেন্দ্রর কব্জিটা বুঝি এবার গেইল ভেঙেই ফেলবেন। কিন্তু এখানে হল ঠিক উল্টোটাই। রোগা পাতলা যযুবেন্দ্রর কাছে পাঞ্জার লড়াইয়ে হেরে ভূত হয়ে গেলেন তিনি।

ভিডিও দেখুন

.