'অনলাইন ক্লাসের জন্য কেনা মোবাইলে চুটিয়ে প্রেম!' বাড়ি থেকে পালিয়ে বিয়ে ২ ছাত্রীর

পরিচয় হয় মালদার দুই বন্ধুর সাথে। তারা মাঝে মাঝেই বালুরঘাট এসে দেখা করত।

Updated By: Apr 29, 2022, 06:37 PM IST
'অনলাইন ক্লাসের জন্য কেনা মোবাইলে চুটিয়ে প্রেম!' বাড়ি থেকে পালিয়ে বিয়ে ২ ছাত্রীর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ফেসবুকে পরিচয় আর সেখানে থেকেই প্রেমের সম্পর্ক এবং বিয়ের সিদ্ধান্ত। অষ্টম ও দ্বাদশ শ্রেণির দুই ছাত্রীর বাড়ি থেকে পালিয়ে বিয়ের ঘটনায় রীতিমতো হতবাক পরিবারের সদস্যরা। ঘটনাটি বালুরঘাটের। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

বালুরঘাট থানা এলাকার চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা দুই কিশোরী। গত বুধবার সকালে বাড়ি থেকে একসাথে বেরিয়ে যায় অষ্টম ও দ্বাদশ শ্রেণির দুই ছাত্রী। এদের একজনের বয়স ১৪ বছর আর একজন ১৮ বছরের। দুজন একই গ্রামের বাসিন্দা। 
পরিবারের সদস্যদের বক্তব্য, অনলাইনে পড়াশোনা করার জন্য মোবাইল কিনে দিতে হয়েছিল। আর তারপর থেকেই মোবাইলে আসক্ত হয়ে পড়ে দুই ছাত্রী। সারাদিন ফেসবুক সহ নানা সামাজিক মাধ্যমে ব্যাস্ত থাকত। এখানেই পরিচয় হয় মালদার দুই বন্ধুর সাথে। তারা মাঝে মাঝেই বালুরঘাট এসে দেখা করত। এবার উচ্চমাধ্যমিক পরীক্ষার শেষ হয়েছে গত মঙ্গলবার। বুধবার সকালে দুই বন্ধবী বালুরঘাটে ব্যাঙ্কের কাজ আছে বলে বেরিয়ে যায়। তারপর থেকে আর বাড়ি ফেরেনি।

নিখোঁজ ছাত্রীদের খোঁজ পেতে বুধবার সন্ধ্যাতেই বালুরঘাট থানায় অভিযোগ দায়ের করে পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে বালুরঘাট থানার পুলিস। তদন্তে নেমে মালদা থেকে দুই কিশোরীকে উদ্ধার করেছে বালুরঘাট থানার পুলিস। মোবাইল টাওয়ার লোকেশন ট্র্যাক করে শুক্রবার সকালে পুলিস দুই নাবালিকাকে উদ্ধার করে। 

আরও পড়ুন, খাট ভেঙে পড়ে গেলেন শুভেন্দু, পাঁজাকোলা করে তোলা হল বিরোধী দলনেতাকে!

বেআইনি বালি-পাথরের কারবারিদের বিরুদ্ধে অভিযান, আহত ৮ পুলিসকর্মী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)