কালবৈশাখীর দাপটে রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে ৪

গৃহপ্রবেশ উপলক্ষে বাড়িতে অতিথি অভ্যাগতদের ভিড় ছিল।

Updated By: Feb 25, 2019, 02:28 PM IST
কালবৈশাখীর দাপটে রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে ৪

নিজস্ব প্রতিবেদন : কালবৈশাখীর দাপটে রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হল ৪। প্যান্ডেলে ভেঙে পড়ে পুরুলিয়ায় প্রাণ হারিয়েছেন এক ব্যক্তি। অন্যদিকে পশ্চিম মেদিনীপুরেও একজনের মৃত্যুর খবর মিলেছে।

কালবৈশাখীর ঝড়ে প্যান্ডেল ভেঙে পড়ে পুরুলিয়ার মানবাজার ২ নম্বর ব্লকের বোরো গ্রামে মৃত্যু হয়েছে প্রদীপ তন্তবায় নামে এক ব্যক্তির।  জানা গিয়েছে,  গৃহপ্রবেশের অনুষ্ঠান ছিল বাড়িতে। ছাদে বাঁধা হয়েছিল প্যান্ডেল। গৃহপ্রবেশ উপলক্ষে বাড়িতে অতিথি অভ্যাগতদের ভিড় ছিল। গৃহপ্রবেশের অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন সবাই।

আরও পড়ুন, শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন, অঙ্গনওয়াড়ি কর্মীকে চাকরি ছাড়ার নির্দেশ কংগ্রেসের মন্ত্রীর

এমন সময়ই দুর্ঘটনাটি ঘটে। ঝড় বৃষ্টির জেরে ভেঙে পড়ে ছাদের প্যান্ডেল।  মৃত্যু হয় প্রদীপ তন্তুবায় নামে এক ব্যক্তির। দুর্ঘটনার ফলে আহত হয়েছেন আরও ৩ জন। আহতরা বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন। অন্যদিকে কেশপুরের নেরাদেউলে বাজ পড়ে মৃত্যু হয়েছে আরও এক ব্যক্তির। মৃতের নাম হাবিবুল শেখ।

সোমবার ভোররাতে বাজ পড়ে বারুইপুরে মৃত্যু হয় চলতি বছরের এক মাধ্যমিক পরীক্ষার্থীর। বারান্দায় দাঁড়িয়েছিল সে। সেইসময় বাজ পড়ে। টালির চাল ভেদ করে বিদ্যুত এসে পড়ে কিশোরীর শরীরে। ঝলসে যায় কিশোরীর শরীর। অন্যদিকে সুন্দরবনের ঝড়খালিতে ঝড়ের ধাক্কায় লঞ্চ থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে আরও একজনের। আরও পড়ুন, বারান্দায় দাঁড়িয়েছিল কিশোরী, টালির চালে পড়ল বাজ, পরিণতি মর্মান্তিক